1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে ইবি শিক্ষককে মারধরের অভিযোগ - বিজয় টিভি
ঢাকা রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে ইবি শিক্ষককে মারধরের অভিযোগ

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমানকে মারধরের অভিযোগ উঠেছে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে। বুধবার (৭ জুন) সকালে কুষ্টিয়া হাউজিং ডি ব্লক আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সোহেল মাহমুদ অগ্রণী ব্যাংক কুষ্টিয়া জেলার চৌড়হাস ব্রাঞ্চের কর্মকর্তা। ভুক্তভোগী অধ্যাপক মোস্তাফিজ বিশ্ববিদ্যালয়ের আল হাদীস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক । তিনি এবং ওই ব্যাংক কর্মকর্তা কুষ্টিয়া হাউজিং ডি ব্লক এলাকায় পাশাপাশি বাস করেন।

অধ্যাপক মোস্তাফিজ অভিযোগ করেন, ভবন করাকে কেন্দ্র করে প্রতিহিংসার জেরে প্রতিবেশী ব্যাংক কর্মকর্তা সোহেল দীর্ঘদিন ধরে তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে আসছেন। বিষয়টি অগ্রণী ব্যাংক চৌড়হাস ব্রাঞ্চের ম্যানেজারকে জানান। ম্যানেজার ব্যাংক কর্মকর্তা সোহেলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেন। এতে তিনি ক্ষুব্ধ হন। বুধবার সকালে হাঁটতে বের হলে তাকে মারধর করেন সোহেল। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বিষয়টি সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন ব্যাংক কর্মকর্তা সোহেল। তিনি বলেন, ‘গত ১০ দিনে তার সঙ্গে দেখা হয়নি। আর হামলার ঘটনা সম্পূর্ণ মিথ্যা। এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. শাহেদ আহমেদ বলেন, ‘ঘটনা শোনার পর হাসপাতালে ভুক্তভোগী শিক্ষকের সঙ্গে দেখা করেছি। পরে তাকে হাসপাতাল থেকে রিলিজ দিলে বাসায় পাঠানো হয়। এ বিষয়ে ভুক্তভোগী শিক্ষক আইনগত ব্যবস্থা নিলে আমরা তাকে যথাসম্ভব সহযোগিতা করবো।’

এর আগে ভুক্তভোগীসহ বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষক কুষ্টিয়ার হাউজিংয়ের ডি ব্লকে বাড়ির নির্মাণকাজ শুরু করলে বাধা দেন ওই ব্যাংক কর্মকর্তা। পরে তিনি কুষ্টিয়া পৌরসভায় অভিযোগ করলে সার্ভেয়ার এসে বিষয়টির মীমাংসা করে। গত বছরের জুলাইয়ে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল বারিকে শারীরিকভাবে লাঞ্চিত করার অভিযোগ রয়েছে সোহেলের বিরুদ্ধে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে লিখিত অভিযোগ দিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের চার অধ্যাপক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.