1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
পেসার মুস্তাফিজের বদলে চেন্নাই একাদশে বিদেশি স্পিনার
ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

পেসার মুস্তাফিজের বদলে চেন্নাই একাদশে বিদেশি স্পিনার

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ৫ মে, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে
পেসার মুস্তাফিজের বদলে চেন্নাই একাদশে বিদেশি স্পিনার

কিছুটা ব্যাকফুটে থেকেই চেন্নাই সুপার কিংস নামছে ধর্মশালায়। পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচের আগে চেন্নাই শিবিরে কিছুটা হলেও অশান্তি বিরাজ করছে। নিয়মিত বোলার হিসেবে এবারের আইপিএলে ধোনি-গায়কোয়াড়দের টানা সার্ভিস দিয়েছিলেন মুস্তাফিজুর রহমান। তবে দেশের হয়ে খেলার তাগিদে ফিরে আসতে হয়েছে তাকে।

ফিজের বদলে চেন্নাই দ্বারস্থ হয়েছে স্পিনার মিচেল স্যান্টনারের। কিউই এই স্পিনার বলের পাশাপাশি খানিকটা ব্যাটও চালাতে পারেন। চেন্নাই তাই খানিকটা বাড়তি প্রত্যাশা করতেই পারে তার কাছ থেকে। পাঞ্জাবের বিপক্ষে টসে হেরে এদিন আগে ব্যাট করতে নামছে তারা।

একদিকে ধর্মশালায় এই ম্যাচের আগে অস্বস্তির এক রেকর্ড তাড়া করছে চেন্নাইকে। আইপিএলে টানা পাঁচ সাক্ষাতে চেন্নাইকে হারিয়েছে পাঞ্জাব। এর আগে আইপিএলের অন্যতম সফল দল চেন্নাইকে টানা পাঁচ ম্যাচে হারানোর রেকর্ড ছিল পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের।

দলের সেরা অস্ত্র মুস্তাফিজুর রহমান ইতোমধ্যে দেশের ডাকে আইপিএল ছেড়েছেন। এ ছাড়া মাথিশা পাথিরানারও নেই এই ম্যাচে। ফ্লু আক্রান্ত হয়ে আগের ম্যাচে ছিলেন না পেস আক্রমণের অন্যতম ভরসা তুষার দেশপান্ডে। মাত্র দুই বল করে হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে দীপক চাহারকেও মাঠ ছাড়তে হয়েছিল। এরপর তার পুরো আইপিএলই শেষ হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। সবমিলিয়ে কম্বিনেশন মেলানোয় হিমশিম খেতে হচ্ছে চেন্নাইকে।

আইপিএলে এখন পর্যন্ত ১০ ম্যাচ শেষ করেছে চেন্নাই সুপার কিংস। তাতে জয় পেয়েছে পাঁচটি, হেরেছেও পাঁচ ম্যাচে। ১০ পয়েন্ট নিয়ে হলুদ শিবির আছে টেবিলের পঞ্চম স্থানে। প্রতিপক্ষ পাঞ্জাব কিংস ১০ ম্যাচে জয় পেয়েছে ৪ ম্যাচে। প্লে-অফে যাওয়ার লক্ষ্যে পরের সব ম্যাচেই জয় চায় তারা।

এদিকে চেন্নাই ম্যাচের আগে সমর্থকদের সুখবর দিলেন পাঞ্জাবের স্পিন বোলিং কোচ সুনীল যোশী। জানালেন নিয়মিত অধিনায়ক শিখর ধাওয়ান সুস্থতার পথেই আছেন। যার অর্থ, লিগ পর্বের শেষ তিন ম্যাচে দেখা যেতে পারে এই বাঁহাতি ওপেনারকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.