1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
২৯ বসন্ত পেরিয়ে ‘৩০-এ’ নোরা ফাতেহি - বিজয় টিভি
ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

২৯ বসন্ত পেরিয়ে ‘৩০-এ’ নোরা ফাতেহি

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

মরোক্কোর এক পরিবারের মেয়ে নোরা ফাতেহি ১৯৯২ সালের ৬ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন। বলিউডে আসার আগেই কানাডায় বেড়ে ওঠা এই ডান্সারের ফ্যান ও ফলোয়ারের সংখ্যা ছিলো আকাশচুম্বী।

ইনস্টায় নোরার ফলোয়ার সংখ্যা ৩৭ মিলিয়ান অর্থাৎ প্রায় চার কোটি ছুঁই ছুঁই। এই বিশাল সংখ্যক ভক্তদের সাথে প্রতি মুহূর্তের আপটেড শেয়ার করেন নোরা। এই মুহূর্তে বি-টাউনের সবচেয়ে জনপ্রিয় আইটেম গার্ল এই বিদেশিনী।

দিলবার গার্ল খ্যাত বলিউডের সিনেমায় উদীয়মান ও নাচে পারদর্শী নোরা ফাতেহির জন্মদিন ছিল গেল ৬ ফেব্রুয়ারি। জীবনের ২৯ বসন্ত পেরিয়ে ৩০ বসন্তে পা ফেলেছেন নোরা।

নোরা পেশাদারভাবে প্রশিক্ষণ নেননি কখনো। বেলি ডান্সিং শিখেছেন ইউটিউব ভিডিও দেখে। বলিউডের ভাই খ্যাত সুপারহিট নায়ক সালমান খানের অন্ধ ভক্ত নোরা।

 ‘সাকি সাকি’, ‘দিলবর’ কিংবা ‘পছতাওগে’, যে গানগুলোতে তার কোমর দুলেছে, সেই গানই হয়েছে সুপারহিট। বেলি ডান্সের জন্য খ্যাত নোরার বলিউডে অভিষেক ঘটে রোর: টাইগার্স অব দ্যা সুন্দরবন চলচ্চিত্রের মাধ্যমে।

তবে নোরা জনপ্রিয়তা পান তেলেগু সিনেমা টেম্পার, বাহুবলী-২, কিক-২ এর আইটেম গানে পারফর্ম করে। এছাড়া মালায়াম ফিল্মেও তিনি অভিনয় করেন। টিভি এন্টারটেইনমেন্ট শো ‘বিগ বস’ ও ‘ঝালাক দিখলা যা’তে অংশ নেন তিনি কন্টেসটেন্ট হিসেবে।

নোরা সুখ্যাতি পেয়েছেন তার নাচের দক্ষতা দিয়েই। দিলবার গানের তালে তার কোমর দোলানো পারফর্মেন্স গানটির জনপ্রিয়তা নিয়ে যায় তুঙ্গে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.