1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
একসাথে দুই স্বীকৃতি শাকিবের! - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

একসাথে দুই স্বীকৃতি শাকিবের!

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বর্তমানে ভক্তরা অপেক্ষায় আছেন প্রিয় তারকার নতুন সিনেমার। তবে সিনেমার আগে অনুরাগিদের অন্য সুখবর দিলেন অভিনেতা। তাও আবার একটি নয়, ভক্তদের জন্য জোড়া স্বীকৃতির খবর জানিয়েছেন ঢালিউড কিং খ্যাত এই অভিনেতা।

সম্প্রতি শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটা ভিডিও প্রকাশ করে ভক্তদের এই প্রাপ্তির খবর জানান। নায়ক জানান, ইউটিউব থেকে একটি গোল্ডেন প্লে ও একটি সিলভার প্লে বাটন পেয়েছেন তিনি। সিলভার প্লে বাটন পাওয়া চ্যানেলটিতে শাকিব তার নিজের সিনেমার খবর এবং শুটিংয়ের মজার মজার ‘বিহাইন্ড দ্য সিন’ প্রকাশ করতেন।

অন্যদিকে শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার ১০ লাখ পেরিয়েছে। এরজন্য গোল্ডেন প্লে বাটন পেয়েছে চ্যানেলটি। এই চ্যানেলে প্রতিষ্ঠানের প্রযোজিত সিনেমার ট্রেলার, গান ও বিভিন্ন ভিডিও ক্লিপ প্রকাশ করা হয়। দেড় বছর আগেই ১০ লাখ সাবস্ক্রাইবার পূরণ করেছিল চ্যানেলটি। তখন এর স্বীকৃতি হিসেবে এসকে ফিল্মসের কর্ণধার শাকিব খানের কাছে পৌঁছে দেওয়া হয় গোল্ডেন প্লে বাটন। তবে এতদিন তিনি তা প্রকাশ করেননি।

উপহারের বাক্স খোলার ভিডিও প্রকাশ করে শাকিব খান তার সাবস্ক্রাইবারদের ধন্যবাদও জানিয়েছেন। তার এই প্রাপ্তিতে উচ্ছ্বসিত ভক্তরাও।

বর্তমানে শাকিব খানের তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে রয়েছে, চিত্রনায়িকা বুবলীর সঙ্গে ‘লিডার: আমিই বাংলাদেশ’। এছাড়া আরও রয়েছে, ‘আগুন’ ও ‘অন্তরাত্মা’ নামের দুটো সিনেমা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.