1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
তবে কী চঞ্চল চৌধুরীই ‘কালপুরুষ’
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

তবে কী চঞ্চল চৌধুরীই ‘কালপুরুষ’

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ৪ মে, ২০২৪
  • ৮৭ বার পড়া হয়েছে
তবে কী চঞ্চল চৌধুরীই ‘কালপুরুষ’

ওটিটি প্লাটফর্মগুলো ভিন্নধারার কাজ করছে দর্শক টানতে। আমাদের দেশের ওটিটিগুলোও সে পথেই হাঁটছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে চঞ্চল চৌধুরীর নতুন একটি কাজের পোস্টারে যেখানে অভিনেতাকে দেখা গেছে একদম ভিন্নভাবে। লাল রঙা জ্যাকেট ও চোখে ভিন্ন ধরনের চশমা পরে একটি চেয়ারে বসে আছেন অভিনেতা। কেন এই লুকে চঞ্চল এবারে সে প্রশ্নের উত্তর পাওয়া গেল।

শিগগির চঞ্চল চৌধুরীর দেখা মিলবে ওটিটি প্লাটফর্ম চরকির ওয়েব সিরিজ ‘কালপুরুষ’-এ। এই সিরিজটির পোস্টার নিয়েই চলছে আলোচনা। পোস্টারে চঞ্চল চৌধুরীর সঙ্গে আরও দেখা মিলেছে এফ এস নাঈম, তানজিকা আমিনের। ‘কালপুরুষ’ সিরিজটি পরিচালনা করেছেন সালজার রহমান।

প্রতিনিয়ত ভিন্নধারার গল্পে ভিন্নভাবে হাজির হচ্ছেন চঞ্চল চৌধুরী। অন্যদিকে ‘কালপুরুষ’ সিরিজের কালপুরুষ কে সে প্রশ্নের উত্তর এখনো মিলেনি। তবে কী এবার চঞ্চল কালপুরুষ হয়ে আসছেন। এই প্রশ্নের উত্তরের খোঁজে চঞ্চল চৌধুরীর সঙ্গে কথা বলতে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। নির্মাতাও এ বিষয়ে কিছু বলতে নারাজ।

তবে আসন্ন সিরিজটি নিয়ে চ্যানেল 24 অনলাইনকে নির্মাতা বলেন, চরকি ও প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্ম সিন্ডিকেট প্রায় একই সময় যাত্রা শুরু করেছিল। আর চরকির শুরু থেকেই ‘ঊনলৌকিক’ নির্মাণ দিয়ে পাশে ছিল ফিল্ম সিন্ডিকেট। কিছুদিন আগে বেশ ঘটা করে ঘোষণা দেয়া হয়েছিল আগামী ৩ বছরে ফিল্ম সিন্ডিকেট চরকির জন্য নির্মাণ করবে ১০টি সিরিজ। সেই ধারা অনুযায়ী আমাদের প্রথম কাজ ‘কালপুরুষ’। শিগগিরই সিরিজটির স্ট্রিমিং শুরু হবে। তখন সব জানতে পারবে দর্শক।

সিরিজটির গল্প নিয়ে জানতে চাইলে নির্মাতা সালজার রহমান বলেন, গল্পটা এখন বলা যাবে না। তবে আমি গল্প কীভাবে পেলাম সেটা বলি। অনেক আগে পুরানো ঢাকার একটি ওষুধের দোকান গিয়েছিলাম। সেখান থেকে নানা কারণে এই সিরিজের গল্পটা মাথায় আসে। এরপর কোভিডের সময় সিরিজটা লিখেছিলাম। তারপর নানা ঘটনার পর লেখা শেষ হয়। নির্মাতা আরও জানান, ‘কালপুরুষ’ সিরিজের গল্পটা একদমই নতুন ও ভিন্ন ধারার। দর্শকের জন্য নতুন কিছু নিয়েই হাজির হচ্ছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

বুধবার, ২২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.