1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ক্ষমা চাইতে এসেও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন জয় চৌধুরী
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

ক্ষমা চাইতে এসেও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন জয় চৌধুরী

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১৫৩ বার পড়া হয়েছে
ক্ষমা চাইতে এসেও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন জয় চৌধুরী

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রাঙ্গণে গত ২৩ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের সংবাদ প্রচারের জন্য আমন্ত্রণ জানানো হয়। আর শপথগ্রহণের কিছুক্ষণ পরই কথা কাটাকাটির একপর্যায়ে সাংবাদিক ও ইউটিউবারদের ওপর হামলা করেন কমিটির কয়েকজন সদস্য। এতে আহত হয়েছেন প্রায় দেড় ডজন সাংবাদিক ও ইউটিউবার।

এ ঘটনায় অল্প কিছুক্ষণের মধ্যে উত্তপ্ত হয়ে উঠে বিএফডিসি প্রাঙ্গণ। প্রত্যক্ষদর্শীরা জানান, শিল্পী সমিতির সদস্য খল-অভিনেতা শিবা শানুর সঙ্গে বাগবিতণ্ডা হয় ইউটিউবারদের। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। আর সোশ্যাল মিডিয়ায় গণমাধ্যমের ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সাংবাদিকদের ওপর হামলা করছেন নবনির্বাচিত কমিটির সাংগঠনিক সম্পাদক অভিনেতা জয় চৌধুরী এবং আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো।

সাংবাদিকদের ওপর শিল্পীদের ন্যক্কারজনক হামলার ঘটনায় মুহূর্তেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে সমালোচনা শুরু হয়। সমাজের সচেতন মহল ও সুশীল সমাজ সমালোচনা করতে থাকেন শিল্পীদের। আমন্ত্রণ জানিয়ে গণমাধ্যমকর্মীদের ওপর হামলা করা কতটা শোভনীয়―এমন প্রশ্নও তোলেন অনেকে। পাশাপাশি সাংবাদিকমহল এ ঘটনায় সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

এ অবস্থায় ক্ষমা চাইতে সামনে আসেন জয় চৌধুরী। কিন্তু ক্ষমা চাইতে এসেও উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ফের বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন এ অভিনেতা। ঘটনার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, আপনাদের সঙ্গে আমার ১২ বছরের সম্পর্ক। কখনো কেউ বলতে পারবে না আপনাদের ছোট করে কোনো কথা বলেছি। কখনো বলিনি। ভাইয়েরা রক্তাক্ত, অসুস্থ―যাইহোক, সে দায়ভার আজ আমার ওপর এসে পড়েছে। যা আমার কাছে অনেক বেশি কষ্টের।

তিনি আরও বলেন, আজ আমার ভাইদের রক্তের দাগ আমার ওপর পড়বে। সারারাত আমি আপনাদের সঙ্গে কথা বলার জন্য চেষ্টা করেছি যে, ওইদিন স্পটে ছিলাম না। আমি থাকা অবস্থায় কিছু হলে সেটির দায়ভার নিতাম আমি। তবে আপনারা যারাই বলছেন আমার কথা বা আমার সদস্যরা এ ঘটনার সঙ্গে জড়িত, আপনারাই বলছেন, সবার পক্ষ থেকে আমি আন্তরিকভাবে দুঃখিত। ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন বিষয়টি। ভবিষ্যতে আমার সামনে কেউ এমন কাজ করবে না।

জয় চৌধুরীর এমন বক্তব্যের পরই ঘটনাস্থলে শুরু হয় হট্টগোল। উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ফের বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। এ অভিনেতাকে তার ভুলের জন্য সরাসরি দুঃখপ্রকাশ করার জন্য বলেন সাংবাদিকরা। তখন আশপাশে থাকা সবার অনুরোধে তিনি বলেন, গতকালকের অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখিত আমি।

এরপর ফের হট্টগোল শুরু হয়। পরে একপর্যায়ে উপস্থিত সিনিয়র শিল্পী ও সাংবাদিকদের মধ্য থেকে চলে যান জয় চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
মণিপুরের জিরিবামে জরুরি অবস্থা জারি

মণিপুরের জিরিবামে জরুরি অবস্থা জারি

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
আজ ভালোবাসা অনুভবের দিন

আজ ভালোবাসা অনুভবের দিন

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

কমলো স্বর্ণের দাম

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
সুখবর দিলো বিআরটিএ

সুখবর দিলো বিআরটিএ

শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.