1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বাবার পথেই অজয় দেবগন
ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

বাবার পথেই অজয় দেবগন

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ২২ জুন, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগণ। যার রক্তেই রয়েছে অ্যাকশন। অজয়ের বাবা বীরু দেবগণ ছিলেন বলিউডের প্রখ্যাত অ্যাকশন ডিরেক্টর। এবার বাবার দেখানো পথেই হাঁটলেন অজয় দেবগণ। নিজের নতুন ছবি ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’র জন্য অ্যাকশন দৃশ্যের নির্দেশনা দিয়েছেন নিজেই।

ছবিটির স্টান্ট পরিচালক হিসেবে ছিলেন দক্ষিণী ছবির স্টান্ট পরিচালক পিটার হেইন। কিন্তু লকডাউন শুরু হওয়ার ঠিক আগে শুটে আসতে পারেননি পিটার। এ দিকে অভিনেতাদের সঙ্গে যোগাযোগ করে স্টুডিয়ো বুক করা ছিল আগেই। এই অবস্থায় অজয়ই দায়িত্ব নিয়ে নেন স্টান্ট পরিচালনার।

স্কোয়াড্রন লিডার বিজয় কার্ণিকের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। যুদ্ধের সময় ভুজ এয়ারবেসের দায়িত্বে ছিলেন বিজয়। ছবিতে অজয়ের সঙ্গে রয়েছেন সঞ্জয় দত্ত, শরদ কেলকার, সোনাক্ষী সিনহা। নিজের দৃশ্যের পাশাপাশি সঞ্জয় ও শরদেরও একটি অ্যাকশন দৃশ্যের নির্দেশনা দিয়েছেন অজয়।

অভিনয় দুনিয়াকে সাময়িক বিদায় জানিয়ে বলিউড থেকে দূরে লস অ্যাঞ্জলসে এখন পাক্কা সংসারী হয়ে উঠেছেন বলিউডের ‘বাবলি গার্ল’ প্রীতি জিন্তা। তবে সুযোগ পেলে বলিউডে ফিরবেন না, এমনটাও নয়। তবে বলিউডে সেকেন্ড ইনিংস শুরু করলেও সম্ভবত পরিচালক বা প্রযোজকের ভূমিকাতেই দেখা যাবে প্রীতিকে।

শিগিগিরিই ভক্তদের সুখবর দিতে চলেছেন প্রীতি। বাবা-মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি এবং তার স্বামী জেন। মুম্বাই সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রীতি জানিয়েছেন, অভিনয়, সংসার জীবন সবকিছু নিয়েই তৃপ্ত তিনি। তবে জীবন সম্পূর্ণ হবে মা হওয়ার পরেই।

মণি রত্নমের ছবি ‘দিল সে’ এর মাধ্যমে প্রথম হিন্দি ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। ‘বাবলি গার্ল’ খ্যাত এই নায়িকার ফিল্মি ক্যারিয়ারে রয়েছে ‘সোলজার’, ‘ক্যায়া কহেনা’, ‘কাল হো না হো’, ‘কোয়ি মিল গ্যয়া’, ‘বীর জারা’র মতো ব্লকবাস্টার ছবি।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.