1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন
ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

চিত্রনায়িকা পূর্ণিমার জন্মদিন

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১২ বার পড়া হয়েছে

এই চলচ্চিত্রের কথা কেনা মনে রেখেছেন! ভুবন ভোলানো হাসির অনিন্দ্য সুন্দরী এই চিত্রনায়িকা দোলা দিয়ে গিয়েছিলেন সিনেমাপ্রেমী দর্শকের মন। ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে দর্শকনন্দিত জুটি গড়েছিলেন আরেক হার্টথ্রব নায়ক রিয়াজের সঙ্গে। পেয়েছেন তুমুল জনপ্রিয়তার খ্যাতি।

নির্মাতা জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় তার। প্রথম ছবি দিয়েই বাজিমাত করে ফেলেন তিনি। ছবিতে নায়ক হিসেবে পেয়েছিলেন সেই সময়ের হার্টথ্রব রিয়াজকে। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তার।

একের পর এক সুপারহিট ছবি দিয়ে নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছেন ঢাকাই ছবির অন্যতম একজন অভিনেত্রী হিসেবে। বলছি চিত্রনায়িকা পূর্ণিমার কথা। যদিও তার পারিবারিক নাম দিলারা হানিফ পূর্ণিমা।

১৯৮১ সালের ১১ জুলাই চট্টগ্রামে জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। অভিনয়ের প্রতি আগ্রহ থেকেই চলচ্চিত্রে নাম লেখান। এরপর প্রায় দুই যুগের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। পাশাপাশি ছোট পর্দা টেলিভিশনেও করেছেন বিশেষ কিছু কাজ।

রিয়াজের সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন পূর্ণিমা। জনপ্রিয়তাও পান এই নায়কের সাথে জুটি বেঁধে। ‘এ জীবন তোমার আমার’, ‘মনের মাঝে তুমি’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘হৃদয়ের কথা’, ‘শাস্তি’ ছবিগুলো জুটি হিসেবে রিয়াজ-পূর্ণিমাকে করেছে দর্শকনন্দিত।

কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিলো না’ ছবির জন্য পূর্ণিমা সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এই মুহূর্তে তার হাতে ‘জ্যাম‘ ও ‘গাঙচিল’ নামের দুইটি সিনেমাও রয়েছে।

চলচ্চিত্রে নিয়মিত না হলেও কাজ বেছেই ছবিতে অংশ নেন এই অভিনেত্রী। এছাড়াও ছোটপর্দায় বিশেষ কিছু নাটক, টেলিছবিতে দেখা যায় তাকে। উপস্থাপনাতেও বেশ পারদর্শী এই অভিনেত্রী। পর্দায় এই কাজেও দেখা গেছে তাকে। চিত্রনায়িকা পূর্ণিমার ৩৯তম জন্মদিনে বিজয় টিভির পক্ষ থেকে শুভেচ্ছা।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.