1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
মাহি ও স্পর্শিয়াকে নিয়ে শাকিবের শুটিং পিছিয়েছে
ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

মাহি ও স্পর্শিয়াকে নিয়ে শাকিবের শুটিং পিছিয়েছে

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১২ বার পড়া হয়েছে
ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে এর আগেও বড় পর্দায় দেখা গেছে চিত্রনায়িকা মাহিয়া মাহীকে। তবে চলতি বছর নতুন ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করার কথা ছিল নায়িকা মাহিয়া মাহীর। ক্যামেরা ওপেনিং হওয়ার কথা ছিল গেল ২৮ মার্চ।

কথা ছিলো ঈদুল ফিতরে মুক্তি দেয়া হবে ‘নবাব এলএলবি’ নামের নির্মাতা অনন্য মামুনের ছবি। এতে শাকিবের বিপরীত অভিনয় করার কথা ছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির। গেল ২৮ মার্চ ছবিটির শুটিং শুরুর কথা জানিয়েছিলেন পরিচালক।

তবে ঈদুল ফিতরের মুক্তি তো দূরের কথা ঈদুল আজহা চলে গেলেও এখন পর্যন্ত ছবিটির ক্যামেরাও ওপেন করা হয়নি। করোনা ভাইরাসের কারণেই থমকে গেছে সিনেমার সব কাজ।  নতুন ছবিটিতে শাকিবের সঙ্গে পর্দা ভাগাভাগির করার কথা ছিল ‘কাঠবিড়ালী’ খ্যাত অভিনেত্রী স্পর্শিয়ার।

এদিকে করোনা ভাইরাসের এই পরিস্থিতিতেও স্বাস্থবিধি মেনে শুটিং শুরু হয়েছে। নির্মাতা অনন্য মামুন জানান, সব ধরনের প্রস্তুতি নিয়েই আগামী ২০ আগস্ট শাকিব খান, স্পর্শিয়া ও মাহিয়া মাহিকে নিয়ে শুটিং শুরু করার কথা থাকলেও তা আর হচ্ছে না।

অনন্য মামুন জানান, করোনা ভাইরাসের কারণে তার নতুন ছবির শুটিং শুরু করতে দেরি হয়ে গেছে।  সব ঠিক থাকলে আগামী ২০ আগস্ট ‘নবাব এলএলবি’র ক্যামেরা ওপেন আর করছেন না  এই নির্মাতা। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনীকার নির্মাতা নিজেই।

‘নবাব এলএলবি’তে শাকিব খান ও মাহিয়া মাহি আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। আর স্পর্শিয়ার উপর নির্ভর করেই ছবির গল্প এগিয়ে যাবে। পরিচালক এমনটি জানালেও ছবির গল্পে  স্পর্শিয়ার চরিত্রটি এখনই প্রকাশ করতে চাননা তিনি।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.