1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
২০৪১ সালের মধ্যে দেশ সোনার বাংলাদেশে পরিণত হবে: স্পিকার
ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

২০৪১ সালের মধ্যে দেশ সোনার বাংলাদেশে পরিণত হবে: স্পিকার

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৯৮ বার পড়া হয়েছে
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ২০৪১ সালের মধ্যে দেশ উন্নত, সমৃদ্ধ সোনার বাংলাদেশে পরিণত হবে। সোমবার (১৫ জুলাই) রাজধানীর কারওয়ান বাজারের ওয়াসা ভবনে এটিএন বাংলার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বর্ষপূর্তির অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এ

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ২০৪১ সালের মধ্যে দেশ উন্নত, সমৃদ্ধ সোনার বাংলাদেশে পরিণত হবে।
সোমবার (১৫ জুলাই) রাজধানীর কারওয়ান বাজারের ওয়াসা ভবনে এটিএন বাংলার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বর্ষপূর্তির অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্পিকার বলেন, এটিএন বাংলা দেশের সর্বপ্রথম স্যাটেলাইট চ্যানেল, যা ১৯৯৭ সালে শেখ হাসিনার হাত ধরেই শুরু হয়েছিল। সৃষ্টিশীল অনুষ্ঠান সম্প্রচার এবং দর্শক জনপ্রিয়তার কারণে এটিএন বাংলা আজ পুষ্পিত, পল্লবিত ও বিকশিত। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে ধারণ করে এটিএন বাংলা এগিয়ে চলেছে।

শিরীন শারমিন চৌধুরী বলেন, বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের পথে এগিয়ে চলেছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত, সমৃদ্ধ ও সোনার বাংলাদেশে পরিণত হবে। তার সঙ্গে তাল মিলিয়ে এটিএন বাংলাও এগিয়ে চলেছে। গণতন্ত্রকে সুসংহতকরণ, সংসদকে কার্যকর রাখা থেকে শুরু করে দেশের সার্বিক উন্নয়ন ও জনগণের কল্যাণে অবদান রাখছে চ্যানেলটি।

 

তিনি বলেন, বিনোদনমূলক অনুষ্ঠান প্রচারের পাশাপাশি মানব জীবনকে প্রভাবিত করার মতো বিষয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের মাধ্যমে দর্শকের নিকট আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে এটিএন বাংলা। বস্তুনিষ্ঠ অনুষ্ঠান ও সংবাদ সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবে আশা করছি।

এ সময় অনুষ্ঠানে এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বক্তব্য দেন। এছাড়াও অনুষ্ঠানে রাশেদ খান মেনন এমপি, জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার এবং খুরশীদ আলম ও এটিএন বাংলার পরিচালনা বোর্ডের সদস্যবৃন্দসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বাংলাদেশ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

কখনো আত্মসমর্পণ করবো না: ট্রাম্প

সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী গ্রেফতার

সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

কমলো স্বর্ণের দাম

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.