1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বলিউডের ছবিতে অমিতাভের নাতি
ঢাকা রবিবার, ০২ জুন ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

বলিউডের ছবিতে অমিতাভের নাতি

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১৪ বার পড়া হয়েছে

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ইন্ডাস্ট্রির ‘স্বজনপোষণ’ নীতি নিয়ে সবচেয়ে বেশি বিতর্কের মুখে পড়তে হয়েছে নামী পরিচালক ও প্রযোজক করণ জোহারকে। অভিযোগ, তিনি শুধু তারকা সন্তানদের তার ছবিতে অভিনয়ের সুযোগ করে দেন।

এতো বিতর্কের মাঝেও সম্প্রতি সামনে এসেছে আরেক খবর। যে ‘স্বজনপোষণ’ নীতির জন্য করণ জোহারের বিরুদ্ধে তারকা ও ভক্তদের এত ক্ষোভ-অভিযোগ, সেদিকেই নাকি আবার হাটছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এবার বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকে নিজের ছবিতে সুযোগ দিচ্ছেন করণ জোহার। অগস্ত্য হচ্ছেন অমিতাভের মেয়ে শ্বেতা নন্দার ছেলে।

খবর অনুযায়ী, করণ জোহারের ‘ধর্মা প্রোডাকশন’-এর ছবির মাধ্যমে অগস্ত্য বলিউডে আত্মপ্রকাশ করবেন। করণই নাকি তাকে বলিউডে নিয়ে আসার জন্য বেশি উৎসাহিত। এই খবর প্রকাশ হওয়ার পর বলিউডে নতুন করে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

কয়েকদিন আগেই নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন করণ জোহর। সেই পার্টিতে হাজির ছিলেন অগস্ত্যাও। একফ্রেমে পাশাপাশি দুজনকে পাওয়া গেছে এক ফ্রেমে।

জানা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় অগস্ত্যর ফলোয়ার অনেক। ছবিতে নামালে সেই অনুরাগীদের বক্সঅফিসে টেনে আনা যেতে পারে। তাই অমিতভের নাতি অগস্ত্যকে নিয়ে বেশ উচ্ছ্বসিত মিডিয়াও।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.