1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
চলছে মনোনয়ন পত্র বিক্রি, বাফুফে সভাপতি পদে নেয়নি কেউ
ঢাকা বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

চলছে মনোনয়ন পত্র বিক্রি, বাফুফে সভাপতি পদে নেয়নি কেউ

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে
চলছে মনোনয়ন পত্র বিক্রি, বাফুফে সভাপতি পদে নেয়নি কেউ

আজ সকাল থেকে বাফুফে ভবন প্রাঙ্গণে সাবেক ফুটবলার-সংগঠকদের প্রচারণায় মুখরিত। সকাল দশটা থেকে মনোনয়ন পত্র বিক্রি শুরু হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সভাপতি পদে মনোনয়ন বিক্রি হয়নি। সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে দুটি এবং সদস্য পদে ১৫ টি’র বেশি ফরম বিক্রি হয়েছে।
বাফুফের সাবেক সহ-সভাপতি তাবিথ আউয়াল সভাপতি পদে নির্বাচনের ঘোষণা দিয়েছেন। মনোনয়ন পত্র সংগ্রহের কথা থাকলেও আজ তিনি সংগ্রহ করবেন না বলে জানিয়েছেন। সভাপতি পদে মনোনয়ন এখনো বিক্রি না হলেও সিনিয়র সহ-সভাপতি পদে বর্তমান সহ-সভাপতি ইমরুল হাসান একটি ফরম সংগ্রহ করেছেন।

বাফুফের সাবেক সদস্য ও সাবেক জাতীয় ফুটবলার ইকবাল হোসেন। তিনি সদস্যের পাশাপাশি সহ-সভাপতি পদেও মনোনয়ন সংগ্রহ করেছেন। ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান কে স্পোর্টসের স্বত্বাধিকারী ফাহাদ করিম সহ-সভাপতি পদে একটি ফরম নিয়েছেন। অনেকে সদস্য ফরম সংগ্রহ করলেও পরিস্থিতি বুঝে আগামী ২-৩ দিনের মধ্যে সহ-সভাপতি পদেও মনোনয়ন নিতে পারেন কেউ কেউ।
বর্তমান নির্বাহী কমিটির মধ্যে জাকির হোসেন চৌধুরী, মাহফুজা আক্তার কিরণ, টিপু সুলতান সদস্য পদে মনোনয়ন নিয়েছেন। ইমতিয়াজ হামিদ সবুজ, সত্যজিত দাশ রুপু, আমের খান, মহিদুর রহমান মিরাজ বাফুফে ভবনে এসেছেন। তাদেরও সদস্য পদে মনোনয়ন পত্র সংগ্রহ করার কথা রয়েছে।

আজ সদস্য পদে মনোনয়নে নতুন মুখ হিসেবে একমাত্র সাবেক জাতীয় ফুটবলার গোলাম গাউস। তিনি প্রথম বারের মতো বাফুফে নির্বাচনে অংশ নিতে চান। হঠাৎ বাফুফে নির্বাচনে অংশগ্রহণের কারণ সম্পর্কে সাবেক তারকা ফুটবলার বলেন, ‘বিগত নির্বাচনে আমি কাউন্সিলর ছিলাম না। এবার কাউন্সিলর হয়ে নির্বাচন করলাম।’

অন্য সকল ফেডারেশনের নির্বাচনে প্রার্থী হতে কাউন্সিলর হওয়া বাধ্যতামূলক। ফুটবল ফেডারেশনে অবশ্য কাউন্সিলর না হয়েও নির্বাচন করা যায়৷ গাউস এবার নারায়ণগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের কাউন্সিলর হয়েছেন। এক সময় নারায়ণগঞ্জ ছিল ফুটবলের সূতিকাগার। গাউস বাফুফে সদস্য নির্বাচিত হয়ে নারায়ণগঞ্জের গৌরব ফেরাতে চান, ‘গত কয়েক মেয়াদে বাফুফেতে নারায়ণগন্জের প্রতিনিধি ছিল না। ফলে সেভাবে কাজ হয়নি৷ আমি নির্বাচিত হলে নারায়ণগঞ্জের ফুটবল উন্নয়নের জন্য কাজ করব।’

বাফুফের বর্তমান কমিটিতে সদস্য পদে সর্বাধিক ভোট পেয়েছিলেন জাকির হোসেন চৌধুরী। তিনি এবারও প্রতিদ্বন্দ্বিতা করে জয়ের ব্যাপারে আশাবাদী, ‘গত ৪ বছর ফুটবলের জন্য কাজ করেছি। ফেডারেশনের প্রতিটি কাজে সক্রিয় অংশগ্রহণ ছিল। ১৩৩ জন সম্মানিত কাউন্সিলর আশা করি মুল্যায়ন করবেন।’

গতবার কাজী সালাউদ্দিনের প্যানেলে ছিলেন সিরাজগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি কামরুল ইসলাম হিলটন। এবার তিনি ব্যক্তিগতভাবে ফরম সংগ্রহ করেছেন। গতবার প্যানেল থেকে বিজয়ী না হলেও এবার ব্যক্তিগতভাবেই জয়ের আশাবাদী, ‘আমি নির্বাচনের পর থেকেই সবার সঙ্গে যোগাযোগ করছি। আমি শতভাগ নিশ্চিত জয়ের ব্যাপারে।’

সদস্য পদে আরও মনোনয়ন নিয়েছেন গত নির্বাচনে সহ-সভাপতি পদে হেরে যাওয়া আমিরুল ইসলাম বাবু, নোফেল স্পোর্টিংয়ের সাখাওয়াত হোসেন ভুইয়া শাহীন, ফিফা থেকে নিষিদ্ধ বাফুফের সাবেক সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের স্ত্রী তাসমিন রেজওয়ানাসহ আরো কয়েকজন।

বাফুফে নির্বাচনে মনোনয়ন পত্র আগামীকাল ও ১২ অক্টোবর সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে। সভাপতি পদে ১ লাখ, সিনিয়র সহ-সভাপতি ৭৫ হাজার, সহ-সভাপতি ( ৪) পদে ৫০ হাজার ও সদস্য ( ১৫) পদে মনোনয়ন দাম ২৫ হাজার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
বন্যায় প্রাণ গেছে ১০ জনের

বন্যায় প্রাণ গেছে ১০ জনের

বুধবার, ৯ অক্টোবর, ২০২৪
আসছে টানা ৩ দিনের ছুটি

আসছে টানা ৩ দিনের ছুটি

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
আবারও দাম বাড়লো এলপি গ্যাসের

আবারও দাম বাড়লো এলপি গ্যাসের

বুধবার, ২ অক্টোবর, ২০২৪
লেবাননে স্থল হামলা শুরু ইসরায়েলের

লেবাননে স্থল হামলা শুরু ইসরায়েলের

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.