1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
আজ রাতে বউ সাজবে পরীমণি - বিজয় টিভি
ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

আজ রাতে বউ সাজবে পরীমণি

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

বসন্ত এসে গেছে! কি খটকা লাগলো? প্রকৃতিতে এখন শীতের কাঁপন। বৈরাগ্যের চাদর গায়ে মুড়িয়ে হিমেল হাওয়া বসন্তের প্রতীক্ষা করছে। এরইমধ্যে ২০২২-এর সূচনাটা যেন চমক দিয়ে শোবিজে ধরা দিলো চিত্রনায়িকা পরী মণি ও দেশের তরুণ অভিনেতা শরিফুল রাজের বিয়ের খবরে।

যদিও গোপনে বিয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেছেন, দিয়েছেন মা-বাবা হওয়ার সুখবরও। তাহলে এখন আবার কিসের হলুদ-বিয়ে! আসলে এবার আনুষ্ঠানিক আয়োজনে গেল ২১ জানুয়ারি গায়ে হলুদ মেখে নিলেন এই তারকা দম্পতি।

হলুদের রাতে সোশ্যাল মিডিয়ায় রাজ-পরী দম্পতির গায়ে হলুদের ছবি শেয়ার করেন নির্মাতা রেদওয়ান রনি ও চয়নিকা চৌধুরী। সেই ছবি ভাইরাল হয়ে যায় মুহুরতেই। এরপর রাজ ও পরী নিজেরাই ছবি শেয়ার করেন।

রনি ও চয়নিকা ছাড়াও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। ছিলেন রাজ-পরী পরিবারের নিকট স্বজনরা। হলুদের পালা শেষ আজ রাতে হবে বিয়ের আনুষ্ঠানিকতা। মানে আজ রাতে বউ সাজবে পরীমণি; জামাই শরিফুল রাজ!

হলুদ ছোঁয়ায় হলুদ শাড়িতে পরীমনি যেন হলুদ পরী এবং সাদা-হলুদ পায়জামা-পাঞ্জাবিতে  সেজেছেন শরিফুল ইসলাম রাজ। ২২ জানুয়ারি বিয়ের শাড়িতে দেখা যাবে পরীকে। এ আয়োজনের মাধ্যমে পরী-রাজের পরিবারের সদস্যদের দেখা হওয়ার সুযোগ হয়েছে।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় গুণিন ওয়েব ফিল্মে প্রথমবার এক সঙ্গে কাজ করেন রাজ-পরী। এদিকে, এই নায়িকা শিগগিরই নির্মাতা অরণ্য আনোয়ারের মা নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.