1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বার্সা ছাড়ার ঘোষণা দিলেন জাভি - বিজয় টিভি
ঢাকা রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

বার্সা ছাড়ার ঘোষণা দিলেন জাভি

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ১৯৪ বার পড়া হয়েছে

অনেক আশা নিয়ে ২০২১ সালে বার্সেলোনার দায়িত্ব নিয়েছিলেন স্পেনের কিংবদন্তি ফুটবলার জাভি হার্নান্দেজ। কোচ হিসেবে শুরুটা ভালোই করেছিলেন তিনি। গত মৌসুমে ক্লাবকে এনে দিয়েছিলেন লিগ শিরোপা। কিন্তু এ মৌসুমে ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে বার্সা। স্প্যানিশ সুপার কাপে রিয়াল মাদ্রিদের কাছে শিরোপা হারানোর পর গত সপ্তাহে বার্সা বিদায় নিয়েছে কোপা দেল রে থেকেও।

এমনকি লিগেও ২১ ম্যাচ শেষে শীর্ষে থাকা রিয়ালের চেয়ে বার্সা পিছিয়ে আছে ১০ পয়েন্টে। সর্বশেষ গতকাল রাতে ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হেরেছে বার্সা। আর এই হারের পর ব্যর্থতার দায় নিয়ে ক্লাব ছাড়ার ঘোষণা দিলেন জাভি। জানিয়েছেন, চলতি মৌসুম শেষ হওয়ার পরই বার্সেলোনা ছাড়বেন তিনি।

জাভি জানান, ক্লাব সভাপতি এবং স্টাফদের মতামত নিয়েই তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। স্প্যানিশ এই কিংবদন্তি বলেন, একজন বার্সেলোনা সমর্থক হিসেবে ক্লাবের ভালোর জন্যই আমার এই সিদ্ধান্ত।

শুধু তাই নয়, তার এই সিদ্ধান্ত দলের পরিবেশ হালকা করবে জানিয়ে জাভি বলেন, এই সিদ্ধান্ত দলকে এবং এখানকার পরিবেশকে হালকা করতে সাহায্য করবে। খেলোয়াড়রা আবারও মুক্ত অনুভব করবে। অর্থের দ্বারা চালিত হয়ে আমি সিদ্ধান্ত নিই না। আমার চুক্তি কখনোই সমস্যা হয়ে দাঁড়াবে না।

খেলোয়াড় হিসেবে বার্সার হয়ে সম্ভাব্য সবকিছু জিতেছিলেন জাভি। কোচ হিসেবেও চেয়েছিলেন দারুণ কিছু অর্জন করতে। কিন্তু সে স্বপ্ন অপূর্ণ রেখেই চলে যেতে হচ্ছে তাকে। তবে মৌসুমের বাকি সময়ে নিজের সেরাটা উজাড় করে দেয়ার কথাও জানিয়েছেন এই স্প্যানিশ কোচ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.