1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ক্রোয়েশিয়াকে ধসিয়ে ইউরোতে দুর্দান্ত জয় স্পেনের! - বিজয় টিভি
ঢাকা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

ক্রোয়েশিয়াকে ধসিয়ে ইউরোতে দুর্দান্ত জয় স্পেনের!

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ১১০ বার পড়া হয়েছে

ইউরোপের দেশগুলোর ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াই ‍ইউরোর এবারের আসর চলছে জার্মানিতে। ২৪ দলের এই ফুটবল প্রতিযোগিতায় অন্যতম ফেভারিট হিসেবে মাঠে নামে স্পেন। ‘বি’গ্রুপের হাইভোল্টেজ এ ম্যাচে ক্রোয়েশিয়াকে উড়িয়ে দুর্দান্তভাবে ইউরো চ্যাম্পিয়নশিপের মিশন শুরু করেছে ২০১২ সালের ইউরোজয়ীরা।

গতকাল বার্লিনের অলিম্পিয়াস্টাডিয়ন স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বল পজিশনে এগিয়ে থেকে ক্রোয়েশিয়ার উপর চাপ সৃষ্টি করতে থাকে স্পেন। ম্যাচের ২৯ মিনিটে প্রথম গোল হজম করে ক্রোয়েশিয়া। গোল করেন স্পেনের অ্যাথলেটিক মাদ্রিদ স্ট্রাইকার আলভারো মোরাতা।

তিন মিনিট পরই ব্যবধান ২-০ করে ফেলে লা রোজিরা। এবারের গোলটি করেন পিএসজিতে খেলা ফ্যাবিয়ার রুইজ। প্রথমার্ধের যোগ করা সময়ে ৩-০ গোলের লিড নেয় স্পেন। ইউরোর সবচেয়ে কনিষ্ঠ ফুটবলার হিসেবে লামিনে ইয়ামাল ক্রস থেকে গোল করান দানি কারভাহালকে দিয়ে।

এদিন, ইউরোতে প্রথমবার খেলতে নেমে লামিনে ইয়ামাল গড়েন আরেক কীর্তি। গোলে সহায়তা করার দিক থেকেও ইয়ামাল এখন ইউরোর ইতিহাসে সবচেয়ে কম বয়সী ফুটবলার। তার কাছ থেকে বল পেয়ে ক্রোয়েশিয়ার জাল কাঁপিয়ে দানি কারভাহাল আবার বনে গেছেন এই প্রতিযোগিতায় স্পেনের সবচেয়ে বেশি বয়সী গোলদাতা।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জন্য সর্বোচ্চ চেষ্টা করে ক্রোয়েশিয়া। বিরতির পর বেশ কয়েকটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি কোনো দল। ৮১ মিনিটে সান্ত্বনাসূচক গোল করার সুযোগ পেয়েও জালে বল গড়াতে ব্যর্থ হয় ক্রোয়েশিয়া। শেষ পর্যন্ত হারের তিক্ত স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয় ক্রোয়েটদের। এই হারে আসরের শুরুতেই বিদায়ের শঙ্কায় পড়ে গেছে ক্রোয়াটরা। দেশটির সোনালি প্রজন্মের শেষ বুঝি হতাশায়ই হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৮১

গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৮১

বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.