1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
এসিড মারার হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি
ঢাকা রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

এসিড মারার হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২৮৮ বার পড়া হয়েছে
এসিড মারার হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি

বর্তমানে অভিনয়ে নিয়মিত না হলেও কিছুদিন আগেই বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয় লাভ করে আলোচনায় উঠে আসেন নব্বই দশকের চিত্রনায়িকা পলি। আর এখন ব্যস্ত সময় পার করছেন আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে। এই ব্যস্ততার মধ্যেই তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ জানালেন প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার।

এ প্রযোজক অভিযোগে জানিয়েছেন, তাকে জানে মারাসহ এসিড নিক্ষেপ করার হুমকি দিয়েছেন চিত্রনায়িকা পলি। এ ব্যাপারে গত ২০ ফেব্রুয়ারি রাজধানীর বনানী থানায় নায়িকার বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রযোজক জেনিফার। জিডি নম্বর-১৪৯৮।

অভিযোগে বলা হয়েছে, গত ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুমান ৭টার সময় চিত্রনায়িকা পলি একজন অপরিচিত লোকসহ আমার বনানী থানাধীন বাসায় এসে ড্রইং রুমে ঢুকে আমার দুই অতিথি মো. ওসমান গনি বাপ্পি এবং মুরাদ চৌধুরীদের সামনে আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজসহ ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে এবং আমাকে জানে মেরে ফেলাসহ এসিড নিক্ষেপ বলে হুমকি দেয়। এর তিন-চারদিন আগে একটি অপরিচিত নম্বর থেকে ফোন করে আমাকে একই রকম হুমকি দেয়।

এ ব্যাপারে চিত্রনায়িকা পলি জানিয়েছেন, খুবই ছোট একটি ইস্যু। আসলে আমাদের নিজেদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি নিজেরা সমাধানের জন্য চেষ্টা করছি।

এদিকে মঙ্গলবার (২৬ মার্চ) এ ব্যাপারে জিডির তদন্তের দায়িত্বে থাকা এসআই প্রিয়তোষ চন্দ্র সরকার গনমাধ্যমকে বলেন, এ ব্যাপারে আমরা তদন্ত করছি। তদন্ত চলমান রয়েছে।

প্রসঙ্গত, ২০০১ সালে নির্মাতা মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় ডেবিউ হয় পলির। এতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক মান্না। এরপর ১১৩টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

আর তাহেরা ফেরদৌস জেনিফার একজন মডেল, উপস্থাপক, ব্যবসায়ী, প্রযোজক ও অভিনেত্রী। সরকারি অনুদানে নির্মিত ‘আর্শীবাদ’ সিনেমার সহ-প্রযোজক তিনি। যেটি ২০২২ সালের আগস্টে মুক্তি পায় প্রেক্ষাগৃহে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.