1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
মুখ বন্ধ রণবীর ও দীপিকার - বিজয় টিভি
ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

মুখ বন্ধ রণবীর ও দীপিকার

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৭ বার পড়া হয়েছে

চলতি বছরই গাঁটছড়া বাঁধছেন তারা। দেশে নয়, বিদেশে গিয়ে একেবারে ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরে নিতে চাইছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। ইতালির লেক কোমোতে বিয়ের অনুষ্ঠান সারবেন বলিউডের এই জনপ্রিয় জুটি। কিন্তু, নিজেদের সম্পর্ক বা বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে চান না রণবীর সিং, দীপিকা পাডুকোনরা। শুধু তাই নয়, পাপারাজ্জির এ বিষয়ে জিজ্ঞাসা করলেও, এখনও এড়িয়েই যাচ্ছেন ‘দিপবীর’।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি দীপিকা পাডুকোনকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে দীপিকা বলেন, খুব তাড়াতাড়ি আপনারা সব জানতে পারবেন। অর্থাৎ, বিয়ে নিয়ে খোলাখুলি মুখ খুলতে চাননি রণবীর সিং এবং দীপিকা পাডুকোন।

২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে নিয়ে দীপিকা, রণবীরের বিয়েতে মাত্র ৩০ জন হাজির থাকবেন বলে শোনা যাচ্ছে। শুধু তাই নয়, বিয়ের ছবি যাতে আচমকা সংবাদমাধ্যমের হাতে এসে না পৌঁছায়, তার জন্য অতিথিদের মোবাইল ফোনও নিষিদ্ধ করেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। অর্থাৎ, তাদের বিয়েতে আমন্ত্রিতরা কোনওভাবেই সেখানে মোবাইল ফোন নিয়ে হাজির হতে পারবেন না। তবে রণবীর, দীপিকার রিসেপশনের আসর কোথায় বসবে, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

বিয়ের জন্য ইতিমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন বলিউডের এই জনপ্রিয় জুটি। বিয়ের আগে নান্দি পূজা সারতে সম্প্রতি বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন দীপিকা পাডুকোন এবং রণবীর সিং। নান্দি পূজার জন্য দীপিকা পাডুকোনের বাড়ির তরফে রণবীর সিং-এর পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছে। বিয়ের আগে বিশেষ পূজা উপলক্ষে শুটিং থেকে অবসর নিয়ে বেঙ্গালুরুতে উড়ে গিয়েছেন রণবীর সিং।

এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, বিয়ের জন্য কেনাকাটা শুরু করে দিয়েছেন দীপিকা পাডুকোন। গয়নার দোকানে  কাটছে তাদের বেশিরভাগ সময়। তবে বিয়েতে সোনা বা হিরের গয়না পরতে রাজি নন বলিউড অভিনেত্রী। রুপার গয়না পরেই বলিউড অভিনেত্রী বিয়ের পিঁড়িতে বসবেন। তবে রিসেপশনের দিন দীপিকা কিসের গয়না পরে চোখ ঝলসে দেবেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
সুপার এইটে বাংলাদেশ

সুপার এইটে বাংলাদেশ

সোমবার, ১৭ জুন, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.