1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বন্যার পরবর্তীতে কেমন আছে সিলেটবাসীরা? - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

বন্যার পরবর্তীতে কেমন আছে সিলেটবাসীরা?

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৬৯ বার পড়া হয়েছে

বন্যার সময় সিলেটবাসীর জন্য সহযোগিতায় এগিয়ে এসেছিল দেশ-বিদেশের নানান প্রান্ত থেকে বিভিন্ন সহযোগী সংঘটন। কিন্তু বন্যার পানি নেমে যাওয়ার পর সিলেটবাসীর অবস্থা কয়েজনই বা জানার‌ চেষ্টা করেছে নিজ থেকে? বন্যা মোকাবেলা করাটা যেমন ছিল বন্যার্তদের জন্য কষ্টকর, তেমনি কষ্টে জীবন-যাপন করছেন সিলেটবাসীরা। কেউ আছে অনাহারে কিংবা অর্ধাহারে, কেউ বা ভাঙ্গা ঘর-বাড়ির আড়ালে কিংবা খোলা আকাশের নিচে চাদর মোড়া দিয়ে।এ ছাড়াও নানান রোগাক্রান্ত হয়ে যেন একটু একটু করে জীবনের শেষ প্রান্তে এগিয়ে যাচ্ছে সিলেটের অসহায় মানুষেরা।

গত ১৯শে আগস্ট, শুক্রবার এক্সিওম ইউথ সোসাইটি পরিচালিত “প্রজেক্ট পুনর্গঠন” যার স্লোগান “বন্যার পর প্রতিরোধ, গড়ে তুলি হয়ে একজোট” এ প্রকাশ পায় যে দেশের মানুষ চাইলে পারে দেশের দুরবস্থাকে পাল্টে দিতে। সিলেটের টুকেরবাজার ইউনিয়নের জাঙ্গাইল গ্রামে প্রজেক্টটি আয়োজিত হয় এবং সেখানকার (৬নং ওয়ার্ড এর) মেম্বার কাছা মিয়া কছিরসহ এলাকার চেয়ারম্যান জনাব আব্দুল মনাফ, ৭নং ওয়ার্ড এর মেম্বার মিহিবুর রহমান এবং ৮নং ওয়ার্ড এর মেম্বার আব্দুলাহ আল মামুন এর উপস্থিতিতে এক্সিওম ইউথ সোসাইটি বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্পে অংশগ্রহণ করেছেন ২০০-র অধিক সিলেটবাসী।

৩০ এর অধিক পরিবার সাপ্তাহিক খাদ্য সামগ্রী পেয়ে উপকৃত হয়েছেন এবং ৪টি বাড়ি নির্মাণ ও মেরামত করে ঘরের ছাঁয়ার আশ্রয় পেয়েছে ৪টি পরিবারের সদস্যরা।

এ প্রসঙ্গে সংগঠনের স্বেচ্ছাসেবীরা জানান, ব্যক্তিগতভাবে বন্যার সময় কিছু সহায়তা পাঠিয়ে সাংগঠনিকভাবে এই প্রজেক্টটির জন্য জোরালোভাবে কাজ করেন তারা। স্বেচ্ছাসেবী ও নানান শুভাকাঙ্ক্ষীদের দেওয়া সহায়তার সংগঠনটি ফান্ড সংগ্রহ করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ইসরায়েলকে হুঁশিয়ারি বাইডেনের

বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.