1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
তাইজুলের চার উইকেট, লিডের আশা বাংলাদেশের - বিজয় টিভি
ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

তাইজুলের চার উইকেট, লিডের আশা বাংলাদেশের

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

সিলেট টেস্ট স্পিনবান্ধব উইকেটে হতে যাচ্ছে এমন আভাস মিলছিল দুই দলে স্পিনারদের ছড়াছড়ি দেখেই। দ্বিতীয় দিনের খেলা শেষে এখন পর্যন্ত উইকেটের পতন হয়েছে ১৮টি। যার মধ্যে ১৪ উইকেটই তুলে নিয়েছেন স্পিনাররা। বাংলাদেশের বিপক্ষে ত্রাস ছড়ানো নিউজিল্যান্ডের পার্ট-টাইমার গ্লেন ফিলিপসের চার উইকেটের পর দ্বিতীয় দিনে আজ সমান চার উইকেট তুলে নিয়ে বদলা নিলেন টাইগার স্পিনার তাইজুল ইসলাম। তার বোলিং নৈপুণ্যে দ্বিতীয় দিনের খেলা শেষে লিডের আশা স্বাগতিকদের।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিলেট টেস্টের প্রথম ইনিংসে ৩১০ রানে অলআউট হয় বাংলাদেশ। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের খেলা শেষে ৮ উইকেট হারিয়ে ২৬৬ রান তুলেছে সফরকারীরা। বিরুদ্ধ কন্ডিশনে বাকি ব্যাটারদের আসা-যাওয়ার বিপরীতে একপ্রান্ত আগলে রেখে অনবদ্য সেঞ্চুরি তুলে নিয়েছেন সাবেক কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসন। এ ছাড়া চলিশোর্ধ্ব রানের ইনিংস রয়েছে গ্লেন ফিলিপস ও ড্যারিল মিচেলের।

বাংলাদেশি বোলারদের মধ্যে ৩০ ওভার বল করে ৭ মেইডেনে ৮৯ রান খরচায় সর্বোচ্চ ৪ উইকেট তুলে নিয়েছেন তাইজুল। এ ছাড়া একটি করে উইকেট দখলে নিয়েছেন বাকি চার বোলার শরিফুল, মিরাজ, নাইম ও মুমিনুল।

৪৪ রানে পিছিয়ে থেকে তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন দুই অপরাজিত ব্যাটার কাইল জেমিসন (৭) ও টিম সাউদি (১)। অবশ্য দিনের নির্ধারিত ৯০ ওভার খেলা মাঠে গড়ায়নি। আলোকস্বল্পতার কারণে ৮৪ ওভার পর্যন্ত খেলা হয়েছে। এর আগে গতকালও ৮৫ ওভারের বেশি বল গড়ায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দুই মাস পর ইলিশ ধরা শুরু

দুই মাস পর ইলিশ ধরা শুরু

বুধবার, ১ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.