1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
কোপার ফাইনাল নিয়ে যা বললেন মেসি
ঢাকা রবিবার, ০৪ অগাস্ট ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

কোপার ফাইনাল নিয়ে যা বললেন মেসি

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
  • ৮৫ বার পড়া হয়েছে
কোপার ফাইনাল নিয়ে যা বললেন মেসি

টানা দ্বিতীয়বারের মতো কোপা আমেরিকার ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। এবারের কোপায় জিতলে ইতিহাসের দ্বিতীয় দল হিসেবে টানা তিনটি মেজর শিরোপা জয়ের কৃতিত্ব গড়বে আর্জেন্টাইনরা। অন্যদিকে কলম্বিয়ার কাছে ফাইনালের লড়াই অতীত গৌরব ফেরানোর। তাই কোনো ছাড় দেবে না হামেস রদ্রিগেজরাও।

আগামী সোমবার (১৫ জুলাই) যুক্তরাষ্ট্রের হার্ড রক স্টেডিয়ামে কোপা আমেরিকার ফাইনাল ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা এবং কলম্বিয়া। বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে ম্যাচটি।

ফাইনালের লড়াই যে দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতে যাচ্ছে ফক্স স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে স্বীকারও করেছেন লিওনেল মেসি। কলম্বিয়াকে সমীহ প্রকাশ করে মেসি বলেন, ‘আমরা উরুগুয়ে ও কলম্বিয়ার ম্যাচটা দেখেছি। আমরা জানতাম যে ফাইনালে যে দলই আসুক, তারা কঠিন প্রতিপক্ষই হবে। কলম্বিয়া অনেক দিন ধরে হারেনি। এটা এমন একটা দল, যে দলে খুব ভালো কিছু খেলোয়াড় রয়েছে, পাশাপাশি খুব লড়াকু মানসিকতারও। আক্রমণে তাদের দ্রুতগতির এবং গতিশীল খেলোয়াড় রয়েছে।’

অপরাজিত থেকে ফাইনালে এসেছে আর্জেন্টিনাও। শেষ আটে ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ বাদে অন্যগুলোতে চেনা ছন্দেই দেখা গেছে লিওনেল স্কালোনির দলকে। লাউতারো মার্তিনেস, হুলিয়ান আলভারেজরা আছেন ফর্মে। আর সেমিফাইনালে আসরে প্রথম গোল করে মেসিও আভাস দিয়েছেন ফাইনালে দারুণ কিছুর। সোমবারের ফাইনালে তাই ফেভারিট হিসেবেই মাঠে নামবে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

মেসি অবশ্য এসব বিষয় নিয়ে খুব বেশি না ভেবে মাঠে সেরাটা দেওয়ার দিকেই মনোযোগী বেশি। ‘সবচেয়ে বড় কথা, এটা একটা ফাইনাল। ফাইনাল সবসময়ই ভিন্ন একটা ম্যাচ। তবে আমরা ভালো করছি, আমরা শান্ত আছি। যেমন আমরা পুরো টুর্নামেন্ট জুড়েই ছিলাম। যা যা হচ্ছে আমরা তা উপভোগ করছি। সব ঠিকঠাক আছে, আমরা ফাইনালে কী হতে যাচ্ছে সেটার দিকে মনোযোগ দিচ্ছি।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ফারিণ এবার দেবের নায়িকা

ফারিণ এবার দেবের নায়িকা

রবিবার, ৪ আগস্ট, ২০২৪
কুয়াকাটা সৈকত থেকে যুবকের লাশ উদ্ধার

কুয়াকাটা সৈকত থেকে যুবকের লাশ উদ্ধার

বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪
রাজধানীতে নিরাপত্তা জোরদার

রাজধানীতে নিরাপত্তা জোরদার

বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.