1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
৩০০ ফিটে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

৩০০ ফিটে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৯৬ বার পড়া হয়েছে
বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ মাগুরার শালিখা উপজেলায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শতখালী হাজামবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, যশোরের নারকেলবাড়িয়া গ্রামের নিত্যনন্দ দে’র স্ত্রী নিরুপমা দে, একই গ্রামের নারায়ণ চন্দ্র দে’র স্ত্রী পুষ্প রাণী ও কালীপদ শিকদারের ছেলে মধু শিকদার। আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। শালিখা থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার ঘোষ জানান, হতাহতরা সবাই মাগুরা শহরের নিজনান্দুয়ালী নিতাই গৌর গোপাল আশ্রম থেকে নামযজ্ঞ শুনে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। পথে শতখালীর হাজামবাড়ী মোড়ে যশোর থেকে মাগুরাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বাহনটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই নারীসহ তিনজন নিহত হন।

৩০০ ফিটে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, রাজধানীর তিনশ ফিটে সড়ক দুর্ঘটনায় মঞ্জুরুল ইসলাম (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন ইসলাম উদ্দিন (৫৫) নামে আরও একজন। বুধবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মঞ্জুরুল নারায়ণগঞ্জ রুপগঞ্জের আতলাপুরের মোজাফ্ফর হোসেনের ছেলে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা ১টার দিকে মঞ্জুরুলকে মৃত ঘোষণা করেন।

আড়ও পড়ুন :গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চার নারীসহ নিহত ৫

৩০০ ফিটে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, তাদেরকে হাসপাতালে নিয়ে আসা কাজী রবিন জানান, গাজীপুর চৌরাস্তায় ‘তাউফিকা বাটিক হাউজ’ নামে থ্রি পিসের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে মঞ্জুরুলের। নারায়ণগঞ্জের ভুলতা-গাউছিয়ায়ও আরেকটা প্রতিষ্ঠান রয়েছে। সেখান থেকে সকালে পিকআপ ভ্যানে করে মালামাল নিয়ে যাচ্ছিলেন গাজীপুর। গাড়িটিতে ছিলেন তার মামা ব্যবসায়ী ইসলাম উদ্দিন, কর্মচারী কাজী রবিন, ড্রাইভার ও আরেকজন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ইসরায়েলকে হুঁশিয়ারি বাইডেনের

বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.