1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
শেখ হাসিনা ইয়ূথ ভলানটিয়ার অ্যাওয়ার্ড চালুর উদ্যোগ গ্রহণ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের
ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

শেখ হাসিনা ইয়ূথ ভলানটিয়ার অ্যাওয়ার্ড চালুর উদ্যোগ গ্রহণ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে
(ফাইল ছবি)

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্ব বিশ্বে এক নজীরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছে। বিশ্ব নেতৃবৃন্দ করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর গৃহীত বিভিন্ন পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছেন এবং তা নিজ নিজ দেশে অনুসরণ করছেন। এবছর হতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে Sheikh Hasina Youth Volunteer Award চালুর উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

প্রতিমন্ত্রী আজ (মঙ্গলবার) গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ে গাজীপুর জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির চেক এবং স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থাসমূহের মাঝে এককালীন অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জাহিদ আহসান বলেন, বিভিন্ন দুর্যোগ মোকাবিলায় যুবসমাজকে উদ্বুদ্ধ করার প্রয়াসে ঢাকা ওআইসি ইয়ুথ ক্যাপিটাল ২০২০ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর নামে জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে Sheikh Hasina Youth Volunteer Award-2020 প্রদান করা হবে এবং আগামী বছর হতে এ যুব পুরস্কার প্রদান অব্যাহত থাকবে।

এ পুরস্কার প্রদানের ক্ষেত্রে যে সকল যুবক কোভিড ১৯ মোকাবিলায় মানবিক সহায়তা কার্যক্রমে অংশগ্রহণ করে দেশে এবং বিদেশে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তাদেরকে বিবেচনায় নেওয়া হবে।

এ সময়ে প্রতিমন্ত্রী গাজীপুর জেলার ৮৫ জন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের মধ্যে জনপ্রতি ৫০ হাজার টাকা করে মোট ৪২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন এবং ৮০টি স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে মোট ২৩ লাখ ৬০ হাজার টাকার অনুদান বিতরণ করেন।

অনুষ্ঠানে গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন সরদার ও জেলা সমাজসেবা কার্যালয়ের পরিচালক উপপরিচালক আনোয়ারুল করিম উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.