1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
চট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ১৭৮, ২ জনের মৃত্যু - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

চট্টগ্রামে করোনায় নতুন আক্রান্ত ১৭৮, ২ জনের মৃত্যু

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ২৬ বার পড়া হয়েছে

চট্টগ্রামে করোনায় আরো ২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছে আরও ১৭৮ জন । একই সময়ে সুস্থ হয়েছেন ২১৭ জন। সংক্রমণের হার ১১ দশমিক ২৪ শতাংশ।

গত ৯ ডিসেম্বর থেকে এ পর্যন্ত ১৪ দিনে করোনায় ২২ জনের মৃত্যু হলো। এর মধ্যে সর্বোচ্চ ৩ জন মারা যায় গত সোমবার। এছাড়া, গতকাল ২২ ডিসেম্বর এবং ১০, ১১, ১৩, ১৬ ও ১৮ ডিসেম্বর ২ জন করে এবং বাকী দিনগুলোতে একজন করে মারা যায়। সংখ্যার বিচারে এ সময়ে সর্বোচ্চ আক্রান্ত ধরা পড়ে ১৪ ডিসেম্বর ২৮৫ জন এবং সর্বনিম্ন ১৭ ডিসেম্বর ৭৯ জন। সংক্রমণ হারে সর্বোচ্চ ছিল ১৪ ডিসেম্বর ১৫ দশমিক ৮১ শতাংশ এবং সর্বনিম্ন ১৩ ডিসেম্বর ৫ দশমিক ৮৭ শতাংশ।

সিভিল সার্জন কার্যালয়ের প্রতিবেদনে দেখা যায়, গত ২৪ ঘণ্টায় নগরীর ৮টি ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ১ হাজার ৫৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন শনাক্ত ১৭৮ জনের মধ্যে শহরের বাসিন্দা ১৬১ জন এবং ৫ উপজেলার ১৭ জন। উপজেলায় আক্রান্তদের মধ্যে হাটহাজারীতে ৭ জন, রাউজানে ৫ জন, সীতাকু-ে ৩ জন এবং পটিয়া ও চন্দনাইশে ১ জন করে রয়েছেন। জেলায় মোট সংক্রমিত ব্যক্তির সংখ্যা এখন ২৯ হাজার ২৪১ জন। এর মধ্যে শহরের বাসিন্দা ২২ হাজার ৫২৩ জন এবং উপজেলার ৬ হাজার ৭১৮ জন।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনাক্রান্ত ২ রোগীর মৃত্যু হয়। ফলে মৃতের সংখ্যা বেড়ে এখন ৩৪৯ জন। এতে শহরের ২৫২ জন ও গ্রামের ৯৭ জন। সুস্থতার ছাড়পত্র পেয়েছেন ২১৭ জন। মোট আরোগ্য লাভকারীর সংখ্যা এখন ২৮ হাজার ১৮৮ জন। এর মধ্যে হাসপাতালে চিকিৎসা নেন ৩ হাজার ৭৮৬ জন এবং হোম আইসোলেশেন থেকে ২৪ হাজার ৪০২ জন। হোম আইসোলেশনে নতুন যুক্ত হন ৩৮ জন ও ছাড়পত্র নেন ৩৫ জন। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন ১ হাজার ২৯৩ জন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
২৪ ঘণ্টায় দেশের ৪ জেলায় বন্যার শঙ্কা

২৪ ঘণ্টায় দেশের ৪ জেলায় বন্যার শঙ্কা

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

কমলো স্বর্ণের দাম

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.