1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ৪৬ - বিজয় টিভি
ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ৪৬

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
  • ১৭ বার পড়া হয়েছে

চট্টগ্রামে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৪৬ জনের নমুনা পরীক্ষা করে ৪৬ জন পজিটিভ পাওয়া যায়। সংক্রমণ হার ৩ দশমিক ১৮ শতাংশ। এ সময় কোনো করোনা রোগীর মৃত্যু হয়নি।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে জানা যায়, নগরীর সাতটি ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে গতকাল চট্টগ্রামের ১ হাজার ৪৪৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত ৪৬ জীবাণুবাহকের মধ্যে শহরের বাসিন্দা ৩৮ জন এবং পাঁচ উপজেলার ৮ জন। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা ৩২ হাজার ৭৮৪ জন। সংক্রমিতদের মধ্যে শহরের বাসিন্দা ২৫ হাজার ৫৮৪ জন ও গ্রামের ৭ হাজার ২০০ জন। উপজেলায় আক্রান্তদের মধ্যে হাটহাজারীতে ৩ জন, বাঁশখালীতে ২ জন এবং রাঙ্গুনিয়া, আনোয়ারা ও পটিয়ায় ১ জন করে রয়েছেন।

গতকাল করোনায় কেউ মারা যাননি। মোট মৃতের সংখ্যা ৩৬৯ জনই রয়েছে। এর মধ্যে শহরের ২৬৮ জন ও গ্রামের ১০১ জন। সুস্থ্যতার সনদ দেয়া হয় ৩৭ জনকে। জেলায় মোট আরোগ্যলাভকারীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩০ হাজার ৫৮৩ জনে। এদের ৪ হাজার ১৬২ জন হাসপাতালে ও ২৬ হাজার ৪২১ জন বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন। কোয়ারেন্টাইনে গতকাল যুক্ত হন ১৫ জন ও ছাড়পত্র নেন ২৮ জন। বর্তমানে ১ হাজার ৩৪৯ জন কোয়ারেন্টাইনে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.