1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
অস্কার মঞ্চে চড় কাণ্ডের পর ফের পুরস্কার মঞ্চে উইল স্মিথ - বিজয় টিভি
ঢাকা রবিবার, ১২ মে ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

অস্কার মঞ্চে চড় কাণ্ডের পর ফের পুরস্কার মঞ্চে উইল স্মিথ

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

আফ্রিকান আমেরিকান ফিল্ম ক্রিটিকস অ্যাসোসিয়েশন এ বছর তাদের ২০তম বার্ষিকী উদ্‌যাপন করেছে। এবার ‘দ্য ওম্যান কিং’, ‘দ্য ইন্সপেকশন’, ‘ন্যানি’ ও ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’-এর মতো চলচ্চিত্রকে সম্মানিত করা হয়। সদ্য আয়োজিত এই অ্যাওয়ার্ডের মঞ্চে দেখা গেলো উইল স্মিথকেও। তাঁকে আমেরিকান ফিল্ম ক্রিটিকস অ্যাসোসিয়েশনের বিশেষ সম্মাননা পুরস্কার বেকন অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে ।

এ্যাওয়ার্ড অনুষ্ঠান মঞ্চে নিজের অভিনীত সিনেমা ‘এমানসিপেশন’ নিয়ে কথা বলেন স্মিথ। তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত পুরো ক্যারিয়ারে সবচেয়ে কঠিন সিনেমা ছিল এটি।’ তিনি সিনেমার বাজেটের জন্য অ্যাপলকে ধন্যবাদ জানান । তিনি বলেন, ‘এ সিনেমায় বাজেট একটা গুরুত্ব পূর্ণ বিষয় ছিল। তবে এ সিনেমার ব্যয়ের চেয়ে গল্পটি বেশি গুরুত্বপূর্ণ।’

সিনেমাটি নিয়ে স্মৃতিচারণা করতে গিয়ে এ সিনেমায় অভিনয় করা উইল স্মিথের সহতারকা বিংওয়া জানান, উইল স্মিথ তাঁদের বলেছিলেন, ‘আপনারা দুর্দান্ত কাজ করেছেন। আমি জানি কাজটা ছিলো কতটা কঠিন।’

গত বছর ২৭শে মার্চ অস্কার পুরস্কার অনুষ্ঠান চলার সময় কৌতুকাভিনেতা ও উপস্থাপক ক্রিস রককে মঞ্চে উঠে চড় মেরেছিলেন উইল স্মিথ। যদিও ওই কাণ্ডের জন্য ক্ষমাও চেয়েছিলেন তিনি। এমনকি অ্যাকাডেমি থেকে পদত্যাগও করেছিলেন। পদত্যাগ করার পর উইল স্মিথ একটি বিবৃতিতে বলেছিলেন, ”চুরানব্বইতম অস্কার একাডেমি পুরস্কার অনুষ্ঠানে আমার আচরণ ছিল মর্মান্তিক, বেদনাদায়ক এবং অমার্জনীয়।”

অস্কার মঞ্চে চড়কাণ্ডের জের ধরে এই হলিউড বিখ্যাত তারকা উইল স্মিথকে অস্কার গালা এবং অ্যাকাডেমির অন্যান্য অনুষ্ঠানে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছিল। এর ফলে আগামী ১০ বছর আর অস্কার অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না উইল স্মিথ। এ ঘটনার পর গত এক বছরে আর কোন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখা যায়নি তাঁকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
বিশ্ব মা দিবস আজ

বিশ্ব মা দিবস আজ

রবিবার, ১২ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.