1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বিজ্ঞাপণ নিয়ে বিপাকে কিয়ারা আদভানী - বিজয় টিভি
ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ নিয়ে বিপাকে কিয়ারা আদভানী

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৯ বার পড়া হয়েছে

এইতো কিছুদিন আগেই জাঁকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে সাত পাঁকে বাঁধা পড়লেন বলিপাড়ার জনপ্রিয় দুই অভিনেতা- অভিনেত্রী, সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানী। জমকালো পোশাকে আর সবুজ পান্নার ভারী গহনায় ভক্ত মহলে খুবই আলোচিত হয়েছিলেন এ যুগের হার্টথ্রব নায়িকা কিয়ারা। অথচ বিয়ের সেই রেশ কাটতে না কাটতেই কি এমন হলো যার জন্য তোপের মুখে পড়তে হল এই নায়িকাকে?

সম্প্রতি এক পানীয় তৈরি সংস্থার বিজ্ঞাপনচিত্রে কাজ করেই মূলত দর্শক মহলের চরম রোষে পড়েছেন কিয়ারা আদভানী। পূর্বে বহু বছর ধরে সেই পানীয় তৈরির সংস্থাটির ব্রান্ড অ্যাম্বাসিডর হিসেবে নিযুক্ত ছিলেন ক্যাটরিনা কাইফ। এমনকি বিগত বছর গুলোতে সেই সংস্থার হয়েই একাধিক বিজ্ঞাপনে কাজ করে বাহবা কুড়িয়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী। আর তাই তো সেই বিজ্ঞাপন দৃশ্যে ক্যাটরিনার বদলে কিয়ারাকে দেখে কিছুতেই মেনে নিতে পারছেন না নেটনাগরিকের একাংশ। ক্যাটরিনার ভক্ত অনুরাগিদের দাবি, বিজ্ঞাপনটিতে কিছুতেই মানাচ্ছে না কিয়ারা আদভানীকে।

সেই বিজ্ঞাপনে কিয়ারার কিছু এক্সপ্রেশন ক্যাটরিনার সাথে হুবহু মিলে যায় বলে কেউ কেউ আবার দাবি করছেন, ক্যাটরিনাকে নকল করেছেন কিয়ারা। যদিও এত সমালচনার পরেও, সিদ্ধার্থ-ঘরনির থেকে কোনো পালটা জবাব আসেনি। তবে পূর্বের একাধিক সাক্ষাৎকারেই মোহনীয় এ নায়িকা বলেছেন, নেতিবাচক কোনো সমালোচনায় কান দিতে চান না তিনি। সমালোকদের কথার প্রতিউত্তর না দিয়ে এবারো ফের সে কথাই যেন আরেকবার মনে করিয়ে দিলেন এ অভিনেত্রী।

আম দিয়ে তৈরি পানীয়ের সেই বিজ্ঞাপনটিতে কিয়ারাকে দেখা গিয়েছে আমের সঙ্গে মিল রেখে উজ্জ্বল হলুদ রঙের পোষাকে। সঙ্গে ছিলো মূল থিম আমের রঙের সাজসরঞ্জামও। এমনকি ভক্ত অনুরাগীদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা কিছু ছবি দেখে অনুমান করাই যায়, বিজ্ঞাপনটিতে কাজ করার সময় যথেষ্ট উপভোগই করেছেন এ অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.