1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
অপুকে কোলে নিতে গিয়ে পড়ে গেলেন নিরব! - বিজয় টিভি
ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

অপুকে কোলে নিতে গিয়ে পড়ে গেলেন নিরব!

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’গানের তালে মঞ্চ মাতাচ্ছিলেন দেশীয় রঙ্গমঞ্চের আলোচিত তারকা জুটি অভিনেত্রী অপু বিশ্বাস এবং চিত্রনায়ক নিরব হোসাইন। নাচের শেষের দিকে অপুকে কোলে তোলার চেষ্টা করেন নিরব।

এ সময়ই ঘটে বিপত্তি। ধপাস করে উল্টে পরে যান দুজনই। এতে অপ্রস্তুত হয়ে পড়েন উপস্থিত দর্শকরা। অবশ্য সঙ্গে সঙ্গে মঞ্চের কয়েকজনের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেছেন এই তারকা জুটি।

জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উদযাপন উপলক্ষে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। তবে পড়ে যাওয়ার সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার না করার জন্য অনুরোধ করেছেন অভিনেত্রী অপু বিশ্বাস।

তিনি বলেছেন, আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করছি, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কাটের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করবো, এই ঘটনার ভিডিও কেউ ছাড়বেন না।

তাছাড়া, নায়ক নিরব দর্শকদের উদ্দেশ্যে বলেছেন, আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাকো নাড়াতে না করলে পাগল আরও বেশি করে। আপনারা অনেক বিবেকবান ও বিষয়টি বুঝেন। তাই আপনাদের কাছে অনুরোধ থাকবে এই ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ শেয়ার করবেন না।

এদিকে, অপু-জয় চলচ্চিত্র প্রযোজনা সংস্থার প্রথম প্রযোজনা ‘লাল শাড়ি’ সিনেমার শুটিং সদ্যই শেষ হয়েছে। সরকারি অনুদানের এই ছবিতে অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা সাইমন সাদিক।

অন্যদিকে, ‘আমি শুধু তোর’ এবং ‘কয়লা’ সিনেমার শুটিং-এর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা নীরব হোসাইন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.