1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
শূকর চরানোর সময় বজ্রপাতে ৩ জনের মৃত্যু
ঢাকা বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

শূকর চরানোর সময় বজ্রপাতে ৩ জনের মৃত্যু

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ১৮৮ বার পড়া হয়েছে
নড়াইলে সদর উপজেলার রামনগর চরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। রোববার (৩০ জুন) দিবাগত রাত ২টার দিকে রামনগর চরের ফসলি জমিতে শূকর চরানোর সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার কাজীয়াড়া গ্রামের মৃত নিমাই মন্ডলের ছেলে রতন মণ্ডল (৫৫), সাতক্ষীরার তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত দীব রাযের ছেলে মিল্টন রায় (৪৫) ও মৃত সতীন ঢালীর ছেলে নন্দ ঢালী (৫৪)। আর আহত চিত্ত মণ্ডলের বাড়ি একই এলাকায়। তিনি বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

নড়াইলে সদর উপজেলার রামনগর চরে বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। রোববার (৩০ জুন) দিবাগত রাত ২টার দিকে রামনগর চরের ফসলি জমিতে শূকর চরানোর সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার কাজীয়াড়া গ্রামের মৃত নিমাই মন্ডলের ছেলে রতন মণ্ডল (৫৫), সাতক্ষীরার তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত দীব রাযের ছেলে মিল্টন রায় (৪৫) ও মৃত সতীন ঢালীর ছেলে নন্দ ঢালী (৫৪)। আর আহত চিত্ত মণ্ডলের বাড়ি একই এলাকায়। তিনি বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হতাহতরা প্রায় মাস খানেক আগে বাড়ি থেকে শূকর চরাতে বের হয়েছিলেন। গত বুধবার (২৬ জুন) তারা রামনগর চর এলাকায় আসেন। রোববার দিবাগত রাতে মুষলধারে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়। এ সময় তিনজনের মৃত্যু হয়। আর গুরুতর আহত একজন সেখানে পড়েছিল। পরে সকালে স্থানীয় কৃষকরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম সময় সংবাদকে বলেন, ‘ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
নতুন ন্যাটোপ্রধান হলেন মার্ক রুট্টে

নতুন ন্যাটোপ্রধান হলেন মার্ক রুট্টে

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন

ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
আসছে টানা ৩ দিনের ছুটি

আসছে টানা ৩ দিনের ছুটি

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
লেবাননে স্থল হামলা শুরু ইসরায়েলের

লেবাননে স্থল হামলা শুরু ইসরায়েলের

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.