1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
তামিমের ফেরা হচ্ছে না
ঢাকা সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

তামিমের ফেরা হচ্ছে না

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে
তামিমের ফেরা হচ্ছে না

লম্বা সময় ধরে জাতীয় দলের বাইরে দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। চলছে তার দলে ফেরা নিয়ে আলোচনাও। তবে সেটা শুধু বাড়ছেই। গেল বছর জানা গিয়েছিল ২০২৪ সালের শুরুতে অনুষ্ঠিত হওয়া বিপিএলের পরই তামিমের ফেরার বিষয়ে তার সঙ্গে আলোচনায় বসবে বোর্ড। তবে ইতিমধ্যে বছরের চার মাস পেরিয়ে গেলেও এর কোনো ফলাফল নজরে পড়ছে না।

যদিও এর মধ্যে দফায় দফায় বৈঠক হয়েছে তামিমের সঙ্গে বিসিবির বিভিন্ন কর্মকর্তার সঙ্গে। এবার সামনে আসল আরেকটি খবর। আর সেটি হলো চলতি বছর আর জাতীয় দলে ফেরা হচ্ছে না বাঁহাতি ওপেনারের। তিনি ফিরতে চান আগামী বছর। গতকাল এমনটি জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

রোববার সাভারে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তামিমের ফেরার প্রসঙ্গে বোর্ড সভাপতি বলেন, ‘শেষ যখন ওর সঙ্গে যোগাযোগ হয়েছিল তখন কথা ছিল তামিম প্রথমে বসবে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস ও বোর্ড পরিচালক এনায়েত হোসেন সিরাজের সঙ্গে। এরপর আমার সঙ্গে বসবে। তাদের সঙ্গে তামিমের বসা হয়েছে। আমার সঙ্গে এখন বসবে। আমি যেটা শুনেছি….তামিমের কাছ থেকে শোনার আগে কিছু মন্তব্য করা উচিত নয়। তবে আমি যেটা শুনেছি- সে বলেছে, আগামী বছর থেকে জাতীয় দলে খেলবে।’

এদিকে ভারতে চলমান আইপিএলে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে খেলতে যাওয়া মোস্তাফিজুর রহমানের দেশে ফেরার বিষয়টি নিয়েও গেল কিছু দিন ধরে বেশ আলোচনা চলছে। টুর্নামেন্ট এর মধ্য পথেই আগামী ২ মে দেশে ফিরবেন কাটার মাস্টার। মূলত বিসিবির দেওয়া এনওসির মেয়াদ শেষ হওয়ায় ফিরছেন তিনি। তবে অনেকের মতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দেশে না ফিরে আইপিএল খেলা চালিয়ে গেলেই ফিজের জন্য এবং দেশের ক্রিকেটের জন্য ভালো হতো।

এ নিয়ে বিসিবি পরিচালক আকরাম খান বলেছিল মোস্তাফিজ আইপিএলে খেললে দেশের লাভ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সে অনেক কিছু শিখতে পারবেন। তবে এ বিষয়ে ভিন্ন প্রতিক্রিয়া জানান বোর্ডের আরেক পরিচালক জালাল ইউনুস। তিনি মনে করেন মোস্তাফিজের আইপিএল থেকে শেখার কিছু নেই উলটো তার থেকে আইপিএলে তার দলে থাকা খেলোয়াড়রা শিখবে। এমন মন্তব্যর পর রীতিমতো সামাজিক মাধ্যমে হাসির পাত্রে পরিণত হয়েছিলেন তিনি। যদিও তার সূরেই গতকাল মোস্তাফিজের দেশে ফিরে আসার প্রসঙ্গে কথা বলেছেন বোর্ড সভাপতি। এ প্রসঙ্গে বলেন, ‘ও (ফিজ) খেললে আইপিএল লাভবান হতো, আমরা কীভাবে লাভবান হব..।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

বুধবার, ২২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.