1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ইংল্যান্ড-আয়ারল্যান্ড সিরিজের দল ঘোষণা পাকিস্তানের - বিজয় টিভি
ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

ইংল্যান্ড-আয়ারল্যান্ড সিরিজের দল ঘোষণা পাকিস্তানের

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১২৩ বার পড়া হয়েছে
ইংল্যান্ড-আয়ারল্যান্ড সিরিজের দল ঘোষণা পাকিস্তানের

সবাই যখন বিশ্বকাপের দল ঘোষণায় ব্যস্ত সে সময় দুটি দ্বিপাক্ষিক সিরিজের দল ঘোষণা করেছে পাকিস্তান। চলতি মাসে তারা যথাক্রমে আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলবে। দুটি সিরিজের জন্য বাবর আজমদের ১৮ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। যেখানে নিউজিল্যান্ড সিরিজে না থাকা পেসার হারিস রউফ, হাসান আলি ও অলরাউন্ডার সালমান আলি আগা ফিরেছেন।

আজ (বৃহস্পতিবার) এক সংবাদ সম্মেলনে এই দল ঘোষণা করেছে পিসিবি। কিউই সিরিজের দলে থাকা পেসার জামান খান ও স্পিনার উসামা মির এই দুই সিরিজের দলে জায়গা পাননি। এই দল থেকেই বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড (১৫ সদস্য) গঠনের কথা রয়েছে। আগামী ১০ মে থেকে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ এবং ২২ মে থেকে ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান।

এর আগে পাকিস্তানের সংবাদমাধ্যম বিশ্বকাপের দল ঘোষণায় দেরি হওয়ার কারণ জানিয়েছিল। সেখানে পিসিবির এক কর্মকর্তা জানিয়েছিলেন, ‘বেশিরভাগ ক্রিকেটারের ফিটনেস নিয়ে সমস্যা রয়েছে। সর্বশেষ টানা ট্রেনিংয়ে তাদের যে ফিটনেস জটিলতা আছে সেটি আন্তর্জাতিক ম্যাচ না খেললে পুরো ফিট কিনা বলা যাবে না। আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজের ম্যাচগুলোতে খেলার পর প্রধান কয়েকজন ক্রিকেটারের ফিটনেস নিয়ে ধারণা পাওয়া যাবে। একই সময়ে তাদের ফিটনেস রক্ষা করাটাও গুরুত্বপূর্ণ। সে কারণে আমরা বিশ্বকাপের স্কোয়াড দিতে দেরি করছি, সম্ভবত মে মাসের তৃতীয় সপ্তাহে ঘোষণা দেওয়া হতে পারে।’

নতুন করে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের ইনজুরি নিয়ে আপডেট জানিয়েছে পিসিবি, ‘হারিস রউফ ও উইকেটরক্ষক ব্যাটার আজম খান নিউজিল্যান্ড সিরিজের আগে ইনজুরিতে পড়েছিলেন। পরে মাঝপথে একই কারণে ছিটকে যান মোহাম্মদ রিজওয়ান ও ইরফান খান নিয়াজি। চার ক্রিকেটারের ফিটনেস মূল্যায়ন প্রক্রিয়া চলছে ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে (এনসিএ)। তাদের যথেষ্ট উন্নতি হয়েছে। পিসিবির মেডিক্যাল টিম তাদের মাঠে ফেরার ব্যাপারে আশাবাদী এবং আসন্ন সাতটি ম্যাচেই তাদের পাওয়া যাবে।’

আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সফরের পাকিস্তান দল

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সাইম আইয়ুব, ফখর জামান, ইরফান খান নিয়াজি, ইফতিখার আহমেদ, উসমান খান, আজম খান, শাদাব খান, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, হারিস রউফ, আব্বাস আফ্রিদি, আবরার আহমেদ, হাসান আলী ও আগা সালমান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দুর্গত এলাকা বৃহস্পতিবার পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী

আমি আর কাঁদতে চাই না: প্রভা

মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

বুধবার, ২২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.