1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বডিবিল্ডারের মৃত্যু: বংশাল থানার ৫ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন - বিজয় টিভি
ঢাকা বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

বডিবিল্ডারের মৃত্যু: বংশাল থানার ৫ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

বডিবিল্ডারের মৃত্যু: বংশাল থানার ৫ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন

পুলিশ হেফাজতে বডিবিল্ডার ফারুক হোসেনের মৃত্যুর অভিযোগে বংশাল থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মাইনুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালতে মঙ্গলবার (৩০ জানুয়ারি) ফারুকের স্ত্রী ইমা আক্তার হ্যাপী এই মামলার আবেদন করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে আদেশের জন্য রেখেছেন।
মামলায় আরও যাদের আসামি করার আবেদন করা হয়েছে তারা হলেন—বংশাল থানার সাব-ইন্সপেক্টর ইমদাদুল হক, আবু সালেহ, মাসুদ রানা ও বুলবুল আহমেদ।
মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ১২ জানুয়ারি রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর লালবাগের খাজা দেওয়ান সিং লেনের বাসা থেকে ব্যক্তিগত কাজে বের হন ফারুক হোসেন। এক ঘণ্টা পর তিনি তার স্ত্রী হ্যাপীকে ফোন দিয়ে জানান, তাকে সন্দেহজনকভাবে কায়েতটুলী ফাঁড়ির কয়েকজন পুলিশ আটকে রেখে নির্যাতন করছে। এই খবর পেয়ে দুই বছরের সন্তানকে কোলে নিয়ে হ্যাপী সেখানে ছুটে যান। গিয়ে দেখেন, ফারুককে পুলিশ সদস্যরা মারধর করে আটকে রেখেছে।

হ্যাপী সেখানে উপস্থিত এসআই ইমদাদুল হক, মাসুদ রানা, বুলবুল আহমেদসহ অন্যদের পা ধরে তার স্বামীকে ছেড়ে দেওয়ার আকুতি জানান। তখন ইমদাদুল হক তাকে বলেন, ফারুক অনেক বড় ক্রিমিনাল। তাদের গালিগালাজ করেছে। এমনিতে ছাড়া যাবে না। ওকে ছাড়তে হলে এক লাখ টাকা লাগবে।

তখন হ্যাপী জানান, তার স্বামী সিটি ব্যাংকের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শোয়েবের ব্যক্তিগত দেহরক্ষী। আগে বডি বিল্ডার ছিলেন, মিস্টার বাংলাদেশ হয়েছিলেন। তিনটি ছোট সন্তান, ফারুকের ইনকামেই সংসার চলে। তাকে ছেড়ে দিন। পরে এক লাখ থেকে কমিয়ে তারা ৫০ হাজার টাকা দাবি করে পুলিশ সদস্যরা। সঙ্গে তাকে অশালীন প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় আসামিরা ফারুককে ব্যাপক মারধর করে। আসামিরা দাবি করে, ফারুক মাদক ব্যবসায়ী। তারা কিছু করতে পারবে না। তাদের বড় স্যার জানেন কী করবেন। এর কিছুক্ষণ পর ফারুককে মোটর সাইকেলে করে বংশাল থানার দিকে নিয়ে যায়।

আবেদনে আরও বলা হয়, হ্যাপী তখন মাইনুল হোসেনের হাত-পা ধরে আকুতি মিনতি করে স্বামীকে ছেড়ে দিতে অনুরোধ করেন। কিন্তু তাতে কোনও কাজ হয় না। তারা তাকে পরদিন সিএমএম আদালতে যোগাযোগ করতে বলেন।

পরদিন হ্যাপী কোর্টে যান স্বামীর খবর নিতে। সেখানে অনেক কষ্টে স্বামীর সাক্ষাৎ পান। স্ত্রীকে মারধরের কথা জানান ফারুক। তার কিছু হলে আদালতে বিচার চাইতে বলেন। ফারুকের বিরুদ্ধে ১৫০ গ্রাম গাঁজার মামলা দেওয়া হয়েছে বলে জানতে পারেন হ্যাপী। এদিন বিকাল ৫-৬টার দিকে তিনি বাসায় ফিরে যান।

১৫ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এক ব্যক্তি হ্যাপীকে জানান, ফারুক মারা গেছেন। হাসপাতালের মর্গে গিয়ে তিনি স্বামীর লাশ দেখতে পান। ফারুকের গলায়, বুকে, পিঠে আঘাতের চিহ্ন দেখতে পান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ডিএমপির মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩৮

বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

পিকআপ উল্টে নিহত ১৪, আহত ২১

বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ

বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

মালিতে বাস নদীতে পড়ে নিহত ৩১

বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

সংরক্ষিত আসনের সংসদ সদস্যদের শপথ আজ

বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ আজ

রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

আবারও দাম বাড়ল এলপিজির

রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

জানা গেল বাংলাদেশের চিরকুমারের সংখ্যা

রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

শবে বরাত কবে, জানাল ইসলামিক ফাউন্ডেশন

রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

৪৮ আসনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

অবিবাহিত নারী সংখ্যা সবচেয়ে বেশি সিলেটে

রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.