1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
শাবির প্রক্টরসহ ৮ প্রশাসনিক পদে নতুন নিয়োগ
ঢাকা বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

শাবির প্রক্টরসহ ৮ প্রশাসনিক পদে নতুন নিয়োগ

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭১ বার পড়া হয়েছে
শাবির প্রক্টরসহ ৮ প্রশাসনিক পদে নতুন নিয়োগ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক, প্রক্টরসহ ছাত্র ও ছাত্রীদের মোট ৬টি আবাসিক হলের প্রভোস্ট নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট দপ্তর থেকে রেজিস্ট্রার স্বাক্ষরিত ভিন্ন আটটি অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন গণিত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ এছাক মিয়া, প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. মোখলেসুর রহমান।

এছাড়া ছাত্রদের তিনটি আবাসিক হলের মধ্যে শাহপরাণ হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ফুড ইঞ্জিনিয়ার অ্যান্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. ইফতেখার আহমদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. জামাল উদ্দিন এবং সৈয়দ মুজতবা আলী হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম।

অপরদিকে ছাত্রীদের তিনটি আবাসিক হলের মধ্যে প্রথম ছাত্রী হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. দিলারা রহমান, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. সাবিহা আফরিন এবং বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের অধ্যাপক ড. সালমা আখতার।

অফিস আদেশে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তারা দায়িত্ব পালন করবেন বলে উল্লেখ করা হয়েছে। দায়িত্ব পালনের জন্য বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন বলেও উল্লেখ করা হয় এতে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার

সাবেক এমপি আউয়াল গ্রেপ্তার

বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

কমলো স্বর্ণের দাম

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.