1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
আইনি জটিলতায় পুনম পান্ডে - বিজয় টিভি
ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

আইনি জটিলতায় পুনম পান্ডে

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৯১ বার পড়া হয়েছে

নিজের মৃত্যু নিয়ে ভুয়া খবর ছড়ানো, এমনকি জরায়ু মুখের ক্যানসারের মতো বিষয়কে কম গুরুত্বপূর্ণ করে দেখানোর চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে পুনম পান্ডের বিরুদ্ধে। বেশ কিছু মানুষ অভিনেত্রীর এই পদক্ষেপকে সাধুবাদ জানালেও বিরোধিতা করা মানুষের সংখ্যাটাই বেশি। অনেকেরই অভিযোগ সস্তা প্রচার পেতেই মৃত্যু নিয়ে ছেলেখেলা করেছেন তিনি।

এবার পুনম ও তাঁর স্বামীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করে অভিযোগ জমা পড়েছে কানপুরের পুলিশ কমিশনারের কাছে। খবর ভারতীয় সংবাদমাধ্যমের। পুনমের নামে এফআইআর দায়ের করেছেন ফয়জান আনসারি। অভিযোগে উল্লেখ, ‘পুনম ও তাঁর স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়া  খবর ছড়িয়েছেন। কোটি কোটি মানুষের সংবেদনশীলতার সুযোগ নিয়ে তিনি নিজের প্রচার করেছেন।’

অভিযোগকারী শুধু এফআইআর দায়ের করে ক্ষান্ত হয়েছেন তেমনটা নয়। তিনি পুনম ও তার স্বামী স্যাম বোম্বেকেও গ্রেফতারের দাবি করেছেন। তার অভিযোগে কাজ না হলে আদালতেও যাবেন বলেই জানান অভিযোগকারী।

৪ ফেব্রুয়ারি নিজের সামাজিকমাধ্যমে মৃত্যুর খবর জানান পুনম। এক দিন পার করে প্রকাশ্যে এসে পুনম জানান, তিনি বেঁচে আছেন। জরায়ু মুখের ক্যানসার নিয়ে সচেতনা বৃদ্ধির জন্যই এ কৌশল নিয়েছিলেন তিনি। তার এমন কার্যকলাপ একেবারেই ভালো চোখে নেননি সাধারণ মানুষ থেকে বলিউড তারকারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বেইলি রোডে আগুনে ২ সাংবাদিক নিহত

শুক্রবার, ১ মার্চ, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.