1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ৪৯ - বিজয় টিভি
ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

চট্টগ্রামে নতুন করে করোনায় আক্রান্ত ৪৯

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

চট্টগ্রামে আবারো নমুনা পরীক্ষায় পঞ্চাশের কম করোনারভাইরাস শনাক্ত হয়েছে। টানা তৃতীয় মৃত্যুহীন দিনে ৪৯ জনের দেহে ভাইরাসের অস্তিত্ব মিলেছে। সংক্রমণের হার ৩ দশমিক ৫৪ শতাংশ।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে জানা যায়, নগরীর ছয়টি ও কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে গতকাল বুধবার চট্টগ্রামের ১ হাজার ৩৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়। নতুন ৪৯ জন বাহকের মধ্যে শহরের বাসিন্দা ৪৫ জন ও তিন উপজেলার ৪ জন। উপজেলায় আক্রান্তদের মধ্যে হাটহাজারীতে ২ জন এবং মিরসরাই ও পটিয়ায় ১ জন করে রয়েছেন।

জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা এখন ৩২ হাজার ৮৩৩ জন। সংক্রমিতদের মধ্যে শহরের বাসিন্দা ২৫ হাজার ৫৮৪ জন ও গ্রামের ৭ হাজার ২০৪ জন।

গতকাল করোনায় কোনো রোগীর মৃত্যু হয়নি। ফলে মৃতের সংখ্যা ৩৬৯ জনই রয়েছে। এতে শহরের বাসিন্দা ২৬৮ জন ও গ্রামের ১০১ জন। সুস্থতার ছাড়পত্র পেয়েছেন নতুন ৫১ জন। এতে মোট আরোগ্য লাভকারীর সংখ্যা ৩০ হাজার ৬৩৪ জনে উন্নীত হয়েছে। এর মধ্যে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৪ হাজার ১৭৩ জন। বাসা থেকে ২৬ হাজার ৪৬১ জন। হোম কোয়ারেন্টাইন বা আইসোলেশনে নতুন যুক্ত হন ৮ জন। ছাড়পত্র নেন ৩০ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৩২৭ জন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.