1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ নারী দগ্ধ
ঢাকা রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ নারী দগ্ধ

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১৬৯ বার পড়া হয়েছে
নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ নারী দগ্ধ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণে দুই নারী দগ্ধ হয়েছেন। শুক্রবার (২২ মার্চ) সকালে কালবেলাকে বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম।

তিনি জানান, দগ্ধ অবস্থায় দুই নারীকে নারায়ণগঞ্জ থেকে চিকিৎসার জন্য হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এর মধ্যে আইরিনের (৩০) শরীর ২ ভাগ এবং জান্নাতের (২৮) শরীর ১০ ভাগ দগ্ধ হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এখানে তারা এখন ভর্তি নেই।

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার নুরুল ইসলামের বাড়ির রান্নাঘরে এই ঘটনা ঘটে। এ সময় দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

দগ্ধ গৃহবধূ আইরিনের স্বামী রুবেল জানান, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার নুরুল ইসলামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন তারা। বৃহস্পতিবার রাতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে রান্না ঘরে থাকা তার স্ত্রীসহ জান্নাত নামে এক প্রতিবেশীর স্ত্রীও দগ্ধ হন। দ্রুত তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুজন দগ্ধের ঘটনা আমরা শুনেছি। দগ্ধদের স্বজনরা উদ্ধার করে হাসাপাতলে নিয়ে যায় বলে জানা যায়। ঘটনাস্থলের কাছাকাছি ডেমরা ফায়ার সার্ভিস থাকায় খবর পেয়ে তারা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
রাজশাহীর আম আসছে ১৫ মে

রাজশাহীর আম আসছে ১৫ মে

রবিবার, ১২ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.