1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
যুবকের ছুরিকাঘাতে গ্রাণ গেল স্ত্রী ও খালা শাশুড়ির
ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

যুবকের ছুরিকাঘাতে গ্রাণ গেল স্ত্রী ও খালা শাশুড়ির

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ২৭ মে, ২০২৪
  • ১১৭ বার পড়া হয়েছে
যুবকের ছুরিকাঘাতে গ্রাণ গেল স্ত্রী ও খালা শাশুড়ির

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও খালা শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে রুবেল হোসেন (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে। সোমবার (২৭ মে) দুপুর ১২টার দিকে হলহলিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, আক্কেলপুর উপজেলার হলহলিয়া গ্রামের ছোলেমান হোসেনের স্ত্রী রাহেলা বেগম (৫০) ও রুবেল হোসেনের স্ত্রী নিপু আকতার (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ১২ বছর আগে হলহলিয়া গ্রামের মৌ আক্তার মিতুর সঙ্গে নওগাঁর বদলগাছী উপজেলার শ্রীরামপুর গ্রামের রুবেল হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে রুবেল হলহলিয়া গ্রামে জমি কিনে সেখানে বাড়ি করে বসবাস করছে। তাদের নিঝুম আক্তার নামে আট বছরের মেয়ে সন্তান আছে। আজ দুপুর ১২টার দিকে রুবেল ও তার মধ্যে ঝগড়া বাধে। এক পর্যায়ে রুবেল তার স্ত্রীকে মারধর করতে থাকলে বাড়ির পাশে নিপুর খালা রাহেলা পারভিন ও খালাতো ভাই নিরব হোসেন নিপুকে উদ্ধারে এগিয়ে আসে। এসময় রুবেল ছুরি দিয়ে স্ত্রী, খালা শাশুড়ি ও তার ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাহেলাকে মৃত ঘোষণা করেন। নিপুনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে তার মৃত্যু হয়।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নয়ন হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহগুলো ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও রুবেলকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.