1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
স্পেন ছেড়ে শাকিরার আমেরিকা গমন - বিজয় টিভি
ঢাকা রবিবার, ১২ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন

স্পেন ছেড়ে শাকিরার আমেরিকা গমন

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১০ বার পড়া হয়েছে

স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সাথে দীর্ঘদিনের সংসারের পরিসমাপ্তি টেনে বেশ কিছুদিন আগে বিচ্ছেদ হয়েছে কলম্বিয়ান জননন্দিত গায়িকা শাকিরার। প্রায় ১ যুগের সংসারে দুইটি ফুটফুটে সন্তানও আছে তাদের। বিচ্ছেদের অল্পকিছু দিন পর থেকেই শাকিরা তার দুই সন্তান সাশা ও মিলানকে নিয়ে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে পাড়ি জমাতে চাচ্ছিলেন। বিভিন্ন সংবাদ মাধ্যমকে তিনি এ-ও জানিয়েছিলেন যে, বার্সেলোনা ছেড়ে, দুই সন্তানকে নিয়ে তিনি খুব তাড়াতাড়ি মিয়ামিতে বসবাস করতে চান।

কিন্তু শাকিরার এই ইচ্ছাকে কোনোভাবে মানতে নারাজ প্রাক্তন স্বামী জেরার্ড পিকে। সন্তানদের মিয়ামিতে বসবাসের ব্যাপারে শুরু থেকেই সায় দিচ্ছিলেন না স্প্যানিশ এই তারকা ফুটবলার। এমনকি তিনি শাকিরার সাথে সন্তানদের আমেরিকায় নিছক ছুটি কাটাতে যাওয়ারও তীব্র বিরোধতা করে আসছিলেন।

তবে জানা যাচ্ছে আগামী পহেলা এপ্রিলেই মিয়ামি যাচ্ছেন কলাম্বিয়ান বংশোদ্ভূত খ্যাতনামা কন্ঠশিল্পী শাকিরা। আর এ তথ্য নিশ্চিত করেছেন স্প্যানিশ সাংবাদিক সান্দ্রা আলান্দ্রো । কিন্তু এসময় তিনি দুই সন্তানকে শেষ পর্যন্ত নিজের সাথে নিয়ে যেতে পারবেন কি- না এ বিষয়ে এখনও তেমন কিছু জানা যায়নি।

২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ফুটবল বিশ্বকাপের মাধ্যমেই পিকে-শাকিরার প্রেমের শুরু। সেই প্রেম যদিও বিয়ে অবধিও গড়ায়নি ঠিকই, তবু দুজনে একসাথে একই ছাদের নীচে কাটিয়েছেন দীর্ঘ ১১ টি বছর। বয়সে জেরার্ড পিকের চেয়ে প্রায় ১০ বছরের বড় কলম্বিয়ান এই পপ তারকা। শুরুর দিকে সময়টা ভালো কাটলেও গতবছরের জুনে একে অপরকে দায়ী করে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন জনপ্রিয় এই তারকা জুটি। বিচ্ছেদের ব্যাপারে প্রশ্ন করা হলে শাকিরা জানান, সন্তানদের ভবিষ্যতের কথা মাথায় রেখেই তারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.