1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
আলিয়ার নতুন লুকে মত্ত নেট দুনিয়া - বিজয় টিভি
ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

আলিয়ার নতুন লুকে মত্ত নেট দুনিয়া

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

বলিউড চলচ্চিত্র অঙ্গনের সময়ের আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। সদ্যই মা হওয়া এই অভিনেত্রী বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন নির্মাতা করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং নিয়ে। এই মুহূর্তে সিনেমাটির শেষ গানের শ্যুটিং চলছে। আর গানটির শুটিংয়ের জন্য বর্তমানে কাশ্মিরে অবস্থান করছেন আলিয়া। সেখানে লাল পোশাকে কাজল নয়না আলিয়ার ছবি মনে ঝড় তুলেছে ভক্ত-অনুরাগীদের।

এদিকে, বেশ কিছুদিন অবসরের পর আবার বড় পর্দায় পরিচালনায় ফিরেছেন বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর। এ পরিচালকের নতুন এই রোম্যান্টিক সিনেমাতে নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী আলিয়া ও চকলেট বয় খ্যাত অভিনেতা রণবীর সিংহ। তবে এদের ছাড়াও এই ছবিটিতে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী জয়া বচ্চন, ধর্মেন্দ্র ও শাবানা আজমিকে। এই চলচ্চিত্রটি আগামী জুলাই মাসের শেষের দিকে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন সিনেমা সংশ্লিষ্টরা।

মা হওয়ার পর এটি আলিয়ার প্রথম সিনেমা। করণ জোহরের হাত ধরেই এবছর বড় পর্দায় ফিরছেন তিনি। তাছাড়া, গতবছর দর্শকদের কয়েকটি মেগাহিট সিনেমা উপহার দিয়েছিলেন এই অভিনেত্রী। সেই সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করেছে আলিয়ার ‘ডার্লিংস’ ছবিটি।

অপরদিকে রণবীর সিংহের ‘83’ সিনেমাটি যতটা প্রচার পেয়েছিল ততটা সাফল্য পায়নি। তাই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ নিয়ে আশাবাদী রণবীরও। তাছাড়া, এই বছরই ‘হার্ট অফ স্টোন’ ছবির মধ্যে দিয়ে হলিউডে পা রাখতে চলেছেন আলিয়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.