1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০ - বিজয় টিভি
ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১১৯ বার পড়া হয়েছে

ফরিদপুরের ভাঙ্গায় আধিপত্য বিস্তার ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মহিলাসহ ১০ জন আহত হয়েছে। শুক্রবার (২ ফ্রেরুয়ারি) রাতে ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা ও ফুকুরহাটি গ্রামের লোকজনের সাথে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত মর্জিনা বেগম(৪৫), রেহানা বেগম (৪০), মুন্নি আক্তার (২০) ও আলামিন মীরকে (২২) সদরপুর হাসপাতালে ভর্তি এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা যায়, নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামে ১২৭ তম শাহ সূফী হযরত রহমান ফকিরের ওরশ মোবারক উপলক্ষে মেলার আয়োজন চলছিল। উক্ত মেলায় বাররা গ্রামের আলামিন ও মুন্নার সাথে ফুকুরহাটি গ্রামের নুরু খাঁর ছেলে রতনের সাথে কথা কাটাকাটি হয়। এ ঘটনার সূত্র ধরে আলামিনের দলের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ওরস মোবারকের স্থলে চলে আসে। তখন মেলায় আগত লোকজন ও ফুকুরহাটি গ্রামের লোকজন মিলে দেশীয় অস্ত্র নিয়ে তাদেরকে ধাওয়া করে। এ সময় ৭/৮ বাড়ি ঘর ভাংচুরের শিকার হয়। সংবাদ পেয়ে ভাঙ্গার থানা পুলিশ শুক্রবার রাতেই ঘটনা স্থল পরিদর্শন করে পরিস্থিতি শান্ত করে। পরিস্থিতি শান্ত রাখতে শনিবার (৩ ফ্রেরুয়ারি) এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

বাড়িঘর ভাঙচুরে ক্ষতিগ্রস্তরা হলেন- আলামিন, বারেক মীর, লুৎফর মীর, জব্বার মীর, জহুর জমাদ্দার , ইউনুস জমাদ্দার ও মর্জিনা বেগম। এ বিষয়ে নুরুল্লাগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাররা গ্রামের আলামিন জানান, সংসদ নির্বাচনে কাজী জাফরউল্লার নৌকার নির্বাচন করেছি। আর ফুকুরহাটি গ্রামের রতন ও জুয়েল নিক্সন চৌধুরীর ঈগল প্রতীকের নির্বাচন করেছে । আমরা নির্বাচনে হেরে যাওয়ায় আমাদের উপরে হামলা করে তারা।

এ বিষয় স্থানীয় নুরুল্লাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম তারেক জানান, বাররা বাজার প্রতিবছর রহমান শাহের ওরশ উপলক্ষে মেলা আয়োজন করা হয়। উক্ত মেলায় বাররা গ্রামের আলামিন ও মুন্নার সঙ্গে পার্শ্ববর্তী পুকুরহাটি গ্রামের নুরু খাঁর ছেলে রতন খাঁ সঙ্গে কথা কাটাকাটির হয়। এরপর তখন মেলার লোকজন রতনের পক্ষ নিয়ে তোর ঘরে আলামিন মারধর করে।

এ বিষয় ভাঙ্গা থানার ওসি মামুনুর রশিদ জানান, আধিপত্য বিস্তার নিয়ে ২ পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। কয়েকটি বাড়ি ভাঙচুর হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.