1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বাইডেনের সঙ্গে বিতর্কে জয়ী ট্রাম্প: সিএনএন জরিপ
ঢাকা সোমবার, ০১ জুলাই ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

বাইডেনের সঙ্গে বিতর্কে জয়ী ট্রাম্প: সিএনএন জরিপ

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ৮০ বার পড়া হয়েছে
বাইডেনের সঙ্গে বিতর্কে জয়ী ট্রাম্প: সিএনএন জরিপ

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে জো বাইডেনের সঙ্গে বিতর্কে ডোনাল্ড ট্রাম্প জয়ী হয়েছেন। অধিকাংশ দর্শক এই মত দিয়েছেন বলে সিএনএনের তাৎক্ষণিক জরিপে উঠে এসেছে।

আগামী নভেম্বরের নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির হয়ে লড়বেন বাইডেন। আর ট্রাম্প লড়বেন রিপাবলিকান পার্টির হয়ে। এর আগে যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বৃহস্পতিবার (২৭ জুন) রাতে (বাংলাদেশ সময় শুক্রবার সকাল সাতটায়) সিএনএনের আটলান্টা স্টুডিওতে বিতর্কে অংশ নেন বাইডেন ও ট্রাম্প। নির্বাচনের আগে তারা এই প্রথম মুখোমুখি বিতর্কে অংশ নিলেন।

বার্তা সংস্থা আনাদুলু বলছে, সিএনএনের তাৎক্ষণিক জরিপ অনুযায়ী, বিতর্ক দেখা নিবন্ধিত ভোটারদের মধ্যে ৬৭ শতাংশ বলেছেন, ট্রাম্প ভালো করেছেন, আর মাত্র ৩৩ শতাংশ বাইডেনের পক্ষে মত দিয়েছেন। যদিও বিতর্ক শুরুর আগে একই ভোটারদের মধ্যে ৫৫ শতাংশ বলেছিলেন, বাইডেনের চেয়ে ট্রাম্প ভালো করবেন বলে তাদের ধারণা। আর বাইডেনের পক্ষে মত দিয়েছিলেন ৪৫ শতাংশ ভোটার।

সিএনএন বলছে, জরিপে অংশ নেয়া ব্যক্তিরা দেশটির সব ভোটারদের মতামতের প্রতিনিধিত্ব করে না। যারা বিতর্কটি দেখেছেন, আর এই জরিপে অংশ নিয়েছেন, শুধুমাত্র তাদের মতামতই এই ফলাফলে প্রতিফলিত হয়েছে। এছাড়া জরিপে অংশ নেয়া ভোটারদের মধ্যে রিপাবলিকপন্থীদের সংখ্যা কিছুটা বেশি থাকতে পারে।

 

বিতর্কটি যারা দেখেছেন, জরিপে অংশ নেয়া এমন ভোটারদের মধ্যে প্রায় ৫৭ শতাংশ বলেছেন, যুক্তরাষ্ট্রকে নেতৃত্ব দেয়ার সক্ষমতার প্রশ্নে বাইডেনের ওপর তাদের আস্থা নেই। বিতর্কে বাইডেন ভালো করতে পারেননি বলে তার নিজ দল ডেমোক্রেটিক পার্টির মধ্যেই আালোচনা চলছে। এ নিয়ে দলটির অনেকে হতাশা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
নতুন অর্থবছরের বাজেট পাস

নতুন অর্থবছরের বাজেট পাস

রবিবার, ৩০ জুন, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.