1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
প্রকাশ পেল বাপ্পী’র ‘ডেঞ্জার জোন’ ছবির ট্রেলার  - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

প্রকাশ পেল বাপ্পী’র ‘ডেঞ্জার জোন’ ছবির ট্রেলার 

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৭ বার পড়া হয়েছে

মুক্তির পথে সব কাজ শেষ করতে পেরেছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী অভিনীত সায়েন্স ফিকশন ও ভৌতিক গল্পনির্ভর ‘ডেঞ্জার জোন’ ছবিটি। মিলেছে সেন্সরবোর্ডের অনুমতিও।

কিন্তু করোনার কারণে ছবিটি হলে মুক্তি দিতে পারছে না নির্মাতা। ছবিটির নির্মাতা অভিনেতা ও সংশ্লিষ্টদের দাবি ছবিটি দেশের প্রথম একমাত্র হরর সিনেমা। তাই শুটিং শেষ করে সব কাজ শেষ করতে বেশী সময় লেগেছে।

সিনেমা হলে ‘ডেঞ্জার জোন’ মুক্তি না পেলেও অন্তর্জালে সম্প্রতি মু্ক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। ১ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলারেই ছবিটি যে ভৌতিক তার পূর্ণাঙ্গ ইঙ্গিত দিয়েছে। ট্রেলার জুড়ে ছিলো টান টান উত্তেজনা।

এই ‘ডেঞ্জার জোন’ সিনেমা দিয়েই বাপ্পীর সঙ্গে জলি প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন। যদিও নায়িকা জলি এখন সিনেমাতে নেই। বিয়ে করে সংসারি হয়েছেন।

ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ‘ডেঞ্জার জোন’ প্রযোজনা করছেন সাকসেস মাল্টিমিডিয়া। ছবিটি কবে মুক্তি পাবে সেটা নির্দিষ্ট করে বলতে পারেননি সংশ্লিষ্ট কেউ।

২০১৭ সালের ২৮ মার্চ রাজধানীর একটি রেস্টুরেন্টে ছবিটির মহরত হওয়ার পর পরই শুটিং শুরু হলেও মাঝে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকে। অনেকে ধারণাই করে নিয়েছেন ছবিটি হয়তো আর শেষ হবে না।

প্রায় চার বছর পর এসে ছবিটির সব কাজ শেষ করে মুক্তির জন্য প্রস্তুত করেন পরিচালক বেলাল সানি। ছবিটি পরিচালকের প্রথম সিনেমা। ছবিটি পূর্ণাঙ্গ একটা হরর মুভি। ছবিটি নিয়ে আশাবাদী চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ইসরায়েলকে হুঁশিয়ারি বাইডেনের

বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.