1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
২০২০ সালে দর্শকদের মন জয় করেছে বলিউডের যত গান - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

২০২০ সালে দর্শকদের মন জয় করেছে বলিউডের যত গান

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি হিসাবে দিল বেচারার আলাদা একটা জায়গা রয়েছে দর্শক মনে। এআর রহমানের কম্পোজিশনে এই ছবির প্রতিটি গানই সুপারহিট। তবে ছবির টাইটেল ট্র্যাক সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে সোশ্যাল মিডিয়ায়।

ইউটিউবে প্রায় ১১ কোটি বার স্ট্রিম হয়েছে এই গান। দিল বেচারা ছবি নিয়েই বছরে সবচেয়ে বেশি টুইট করেছে ভারতীয়রা, এছাড়াও গুগুল সার্চেও সবার উপরে রয়েছে এই ছবি।

ব়্যাপার বাদশার গেন্দা-ফুল গোটা দেশে যেমন ঝড় তুলেছে, তেমন বাংলায় এই গান নিয়ে অন্য বিতর্ক মাথাচাড়া দিয়েছিল। তবুও এই গানে লকডাউনের শুরুতে নেচেছেন সকল দর্শক। তবে এই গানে বঙ্গ সুন্দরীর অবতারে জ্যাকলিন ফার্নান্দিজকে দেখে মন হারিয়েছেন লক্ষ দর্শক।

অনুরাগ বসুর নেটফ্লিক্স ফিল্ম লুডো দর্শকদের কাছে প্রশংসা কুড়িয়েছে, পাশাপাশি ছবিতে অরিজিত সিংয়ের গাওয়া আবাদ-বারবাদ গানটি দর্শকদের মনে গেঁথে গিয়েছে। গানটির সঙ্গীত আয়োজন করেছেন প্রীতম।

নেহু দ্য ভিয়া -এই গানের হাত ধরেই বাস্তব জীবনে প্রেমের গল্প লিখে ফেলেছেন নেহা কক্কর ও রোহন প্রীত সিং।  বিয়ের গানই মিলিয়ে দিল এই জুটিকে। ইউটিউবে প্রায় ১০ কোটি বার দর্শকরা দেখেছে নেহু দা বিহা। গানের সুর ও কথা নেহা কক্করের নিজের। বিয়ের জন্য এই গান, নাকি গানের জন্যই বিয়ে- এই বিষয় নিয়ে দ্বন্দ্ব কিন্তু রয়েই গেছে!

অক্ষয়ের দিওয়ালি রিলিজ ‘লক্ষ্মী’ ওটিটি প্ল্যাটফর্মে পুরোপুরি ব্যর্থ হলেও ছবির ‘বুর্জ খালিফা’ গান বেশ হইচই ফেলেছে দর্শকদের মাঝে।

গানের কথা  নিয়ে সমালোচনা হলেও এই গানে কিয়ারা আদবানির আবেদনময়ীর নাচ দর্শকদের চোখ এড়ায়নি। পঞ্জাবি আপবিট এই ট্র্যাকটি গেয়েছেন শশী ও ডিজে খুসি। গগণ আহুজা এই গানের কথা লিখেছেন।

রেমো ডিসুজার ডান্স ফিল্ম স্ট্রিট ডান্সার থ্রিডির ‘গরমি’ গান দর্শকদের মাঝে  উত্তেজনার পারদ অনেকখানি বাড়িয়েছে তা বলাই যায়।

বাদশা ও নেহা কক্করের কণ্ঠ, অন্যদিকে পর্দায় আগুন ঝরিয়েছেন নোরা ফতেহি, সঙ্গ দিয়েছেন বরুণ ধাওয়ান। ডিসেম্বরের শীতেও উষ্ণতা জাগাচ্ছে এই গান।

যে গানে নোরা ফতেহি থাকবেন, সেই গানে আবেদনময় হবে  সেই নিয়ে কোনও দ্বিমত থাকতে পারে না। গোটা বছরে যে গানের তালে দর্শকরা সবচেয়ে বেশি নেচেছে তাঁর মধ্যে অন্যতম ‘নাচ মেরি রানি’।

এই গানটি গেয়েছেন গুরু রান্ধাওয়া, নিকিতা গান্ধী ও তানিশক ৩১ ডিসেম্বর প্রত্যেক পার্টির কেন্দ্রবিন্দুতে থাকবে এই গান থাকবে  তা পরিষ্কার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.